1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্লাড ডোনার্সের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ব্লাড ডোনার্সের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নেহাল আহমেদ।রাজবাড়ী।
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৮১ বার

রাজবাড়ী ব্লাড ডোনার্স এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী আজ শুক্রবার স্থানীয় ইয়াসিন স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।সকাল দশটায় একটি বণার্ঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদর্ক্ষিন করে।এরপর কোরআন তেলোয়াতের মাধ্যমে উদ্ভোধন করা হয়।প্রথম পর্বে দেশের বিভন্ন এলাকা থেকে আগত সেচ্ছাসেবী রা তাদের অভিমত ব্যক্ত করেন।

দ্বিতীয় পর্বে বিভিন্ন প্রতিষ্ঠানের গুনীজনদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠান শেষে আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন ছিলো। সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠন এবং বিশিষ্ট জনেরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনের শুভেচ্ছা জানান।রাজবাড়ী ব্লাড ডোনার্স এর প্রধান স্মৃতি ইসলাম জানান মানুষের মুমুর্ষ অবস্থায় আমাদের স্বেচ্ছা সেবীরা রক্ত দিয়ে সাহার্য্য করে।রক্তের অভাবে কেহ যেন মারা না যায় সে ব্যাপারে আমাদের সংগঠন সব সময় সচেষ্ট থাকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম