1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় অসহায় পরিবারের মাঝে সিএসডি”র ইদ উপহার প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

ভোলায় অসহায় পরিবারের মাঝে সিএসডি”র ইদ উপহার প্রদান

খলিল উদ্দিন ফরিদ । । ভোলা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
  • ১৮২ বার

ভোলায় বেসরকারি উন্নয়ন মুলক প্রতিষ্ঠান সামাজিক উন্নয়ন কেন্দ্র (সিএসডি)”র নিজস্ব তহবিল থেকে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের নবীপুর ৯ নং ওয়ার্ডে অসহায় পরিবারের মাঝে নতুন পোশাক, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক উন্নয়ন কেন্দ্র (সিএডি)”র নেতৃবৃন্দ উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে এ নতুন পোশাক, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন।

নেতৃবৃন্দ বলেন ঈদকে সামনে রেখে আর্তমানবতার সেবায় অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালিদের আহবান জানান,ঈদের আনন্দ সকল ঘরে পৌছে দিতে সকলকে হাতে হাত রেখে কাজ করতে হবে। দাঁড়াতে হবে অসহায়দের পাশে। বিলিয়ে দিতে হবে নিজের সামর্থের সবটুকু। সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থা সামাজিক উন্নয়ন কেন্দ্র (সিএসডি)”র মতো সমাজের বিত্তবান সকলেরই এগিয়ে আসা উচিত।
শনি বার (৩০ এপ্রিল) বিকালে সামাজিক উন্নয়ন কেন্দ্র (সিএসডি)”র প্রধান কার্যালয়ে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

এই কার্যক্রমটি সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য সার্বিক সহায়তা প্রদান করেন সামাজিক উন্নয়ন কেন্দ্র (সিএসডি)”র সম্মানীত উপদেষ্টা লে.কর্নেল এম . ইকরামুল হক,এম মোর্শেদ আলম,আবুল কালাম আজাদ হাওলাদার,এ্যাড.খায়ের উদ্দিন সিকদার,নির্বাহী-কমিটির-সদস্য এসকে মাহাতাব উদ্দিন,মো:আকতারুজ্জামান,মিজানুর রহমান শাহিন,মো:মাহফুজুর রহমান,মো:হেলাল উদ্দিন,মো: ইকবাল হোসেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন এ্যাড. জাকির হোসেন রিপন,জনাব খলিল উদ্দিন ফরিদ,জনাব জাকির হোসেন সবুজ,জনাব মোঃ ইজমাউল হক,জনাব মমিনউল্লাহ ,মাহমুদুল হাসান ফাহাদ,রায়হান উদ্দিন প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম