1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাই শিল্পকলা একাডেমী ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

মীরসরাই শিল্পকলা একাডেমী ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১২১ বার

“রং লেগেছে মনে, মধুর এই ক্ষনে। তোমায় আমি রাঙিয়ে দেব, ঈদের এই পূর্ণমিলনীতে”। এই স্লোগানকে সামনে রেখে সানোয়ারুল ইসলাম রনি’র সঞ্চলনায় ১৩ মে শুক্রবার দিনব্যাপি মীরসরাই শিল্পকলা একাডেমির আয়োজনে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে নাচ, গান, চিত্রাষ্কন প্রতিযোগীতা, খেলা-ধুলা, লটারি, পুরষ্কার বিতরণী সনদপত্র উদ্বোধন ও বিদায় শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিল্পকলা একাডেমির সভাপতি মিনহাজুর রহমান। মীরসরাই শিল্পকলা একাডেমির সাবেক শিক্ষক রণজিত ধর, কলি ভৌমিক, পান্না চৌধুরী, শুভ সরকার, বাঁধন দেব নাথ, সাগর সেন, পিপলু বর্তমান শিক্ষক লক্ষণ, অরিবিন্ধু, পাপরি এবং একাডেমি ছাত্র-ছাত্রী অভিভাবগ সহ প্রমুখ।
অনুষ্ঠানে রণজিত ধর, কলি ভৌমিক, পান্না চৌধুরী, শুভ সরকার, বাঁধন দেব নাথ বিদায় শিক্ষদের সংবর্ধনা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম