1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ২ আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

মীরসরায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ২ আহত ৫

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১০৫ বার

মীরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে ২ জন নিহত ও ৫ জন যাত্রী গুরুত্বর আহত হয়েছে। বুধবার (০৪ মে) সকাল ১১ টায় উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কমলদহ এলকায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কুমিল্লা জেলার রায়পুরের হুমায়ুন কবিরের ছেলে ফয়সাল (২২), চট্টগ্রাম জেলার পটিয়ার স্বপন আচার্য্য ছেলে শান্ত আচার্য্য (২৩)। আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা স্বাধীন বাংলা নামের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে আইলেন্ডের উঠে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালায়। পরে আহত অবস্থায় প্রায় ৫ জন যাত্রীকে উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই বিপ্লব চন্দ্র নাথ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় স্বাধীন বাংলা নামের একটি বাস উল্টে ২ জন নিহত হয়েছে এবং ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম