1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরের গংগাচড়ায় হাফিজি মাদ্রাসা ভয়াবহ অগ্নিকান্ডে সম্পুর্ন রুপে ভস্মীভূত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

রংপুরের গংগাচড়ায় হাফিজি মাদ্রাসা ভয়াবহ অগ্নিকান্ডে সম্পুর্ন রুপে ভস্মীভূত

গংগাচড়া রংপুর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৩৩ বার

রংপুরের গংগাচড়ায় একটি হাফিজি মাদ্রাসা ভয়াবহ অগ্নিকান্ডে সম্পুর্ন রুপে ভস্মীভূত হওয়ার খবর পাওয়া গেছে। এলাকাবাসী ও মাদ্রাসা কর্তৃপক্ষ বলেন ১৮মে বুধবার ভোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বেডিং পত্র কেতাবসহ সবইপূরে ছাই হয়ে যায়।

জানা যায় রংপুর জেলার গংগাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ী বাজার সংলগ্ন “ছাফিয়োন নেছা মহিলা হাফিজিয়া মাদ্রাসা”। ছাত্রী ও শিক্ষকের বেডিং পত্র সহ কেতাবাদি সহ সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়। কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। ঘটনার আকষ্মিকতায় এলাকাবাসী হতভম্ব।খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্হলে ছুটে যান, বাংলাদেশ জামায়াতে ইসলামর গংগাচড়া উপজেলা শাখার আমীর জনাব অধ্যাপক মোঃ রায়হান সিরাজী,সেক্রেটারি জনাব অধ্যাপক মোঃ তাজ উদ্দিন, উপজেলা বায়তুলমাল সেক্রেটারি জনাব মাওঃ মোঃ নুরুল ইসলাম,আলমবিদিতর ইউনিয়ন আমীর জনাব মাওঃ মোঃ আঃ হালিম,সেক্রেটারি জনাব মোঃ সামিউল ইসলাম সহ স্হানীয় নেতৃবৃন্দ।জাময়াত নেতৃবৃন্দ মাদ্রাসা কমিটি, শিক্ষক মন্ডলী ও এলাকাবাসীর কাছ থেকে সার্বিক খোঁজ খবর নেন এবং সমবেদনা জ্ঞাপন করেন। এসময় প্রাথমিক প্রয়োজন মেঠাতে তাত্ক্ষণিকভাবে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ । সেই সাথে মাদ্রাসাটির অবকাঠামো পূনরায় কিভাবে নির্মাণ করা যায়?সে বিষয়ে সকলের সহযোগিতা ও মহান আল্লাহর সাহায্য কামনা করে দেওয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম