1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজস্থলীতে ভ্রাম্যমান আদালত অভিযানে অনুমোদনহীন ৩টি ইটভাটা বন্ধ ও চুল্লি ভেঙ্গে ধংবস। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

রাজস্থলীতে ভ্রাম্যমান আদালত অভিযানে অনুমোদনহীন ৩টি ইটভাটা বন্ধ ও চুল্লি ভেঙ্গে ধংবস।

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৪২ বার

রাঙামাটির রাজস্থলী উপজেলার সরকারী অনুমোদনহীন ৩টি ইটভাটা বন্ধ ও চুল্লি ভেঙ্গে ধংবস করে দিয়েছে ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হচ্ছে উপজেলার কলেজ পাড়া এলাকার কর্ণফুলী বিক্স ইটভাটা, গাইন্দ্যা ইউনিয়নের বড়ই তলি বি আর বি ব্রিক্স) ইট ভাটা ও বাঙালহালিয়া ইউনিয়নের নাইক্যছড়া আগা পাড়া সেসার্স শাহ (ব্রিক্স) ম্যানুফ্যাকচার ইট ভাটা।

শুক্রবার (১৩ মে ), রাজস্থলী উপজেলায় সরকারী অনুমোদনহীন অবৈধভাবে ইটভাটা তৈরী করে তাতে ইট পোড়ানো হচ্ছে। মহামান্য হাইকোর্টের নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্যাট শান্তনু কুমার দাশ, মাফজারুল ইসলাম সহকারি পরিচালক চট্রগ্রাম বিভাগীয় কার্যলয়, কলেজ পাড়া এলাকার ইটভাটা, মেসার্স কর্ণফুলী, বড়ই তলীএলাকার বি আর বি ব্রিক্স) ইট ভাটা ও বাঙালহালিয়া ইউনিয়নের নাইক্যছড়া আগা পাড়া মেসার্স শাহ (ব্রিক্স)ইট ভাটায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। সেখানে অনুমোধনহীন চিমনি চুল্লি ব্যবহার করে ও বনের কাঠ জ্বালিয়ে ইট পোড়ানো হচ্ছে দেখতে পান ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী ইউ এন ও শান্তনু কুমার দাশ । পরে তিনি ইটভাটা তিনটিতে ইট পোড়ানোর অবৈধ চুল্লি ভেঙ্গে গুড়িয়ে দেন এবং ইটভাটার সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করেন।

এসময় সর্বাত্বক সহযোগীতা করেন, বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, চন্দ্রঘোনা থানার অধীন বাঙালহালিয়া পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক ( আই সি) কামরুজামান সহ সঙ্গীয় পুলিশ সদস্যগন ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম