1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে "আমরা বইপ্রেমী" সংগঠনের মাসিক মত বিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লাকসামে “আমরা বইপ্রেমী” সংগঠনের মাসিক মত বিনিময় সভা

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ- মোঃ আনোয়ারুল আজিম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ১১৫ বার

দক্ষিণ কুমিল্লার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন আমরা বইপ্রেমী সংগঠন’র মাসিক আলোচনা ও মতবিনিময় সভা সুন্দর ও সুশৃঙ্খল ভাবে অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ মে) বেলা তিনটায় লাকসাম আইটি ভিলেজ একাডেমিতে আমরা “আমরা বইপ্রেমী” সংগঠন’র আয়োজনে সংগঠনের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম রানার সঞ্চালনায় ও আমরা বইপ্রেমী সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য সচিব, ইসরাত জাহান আর্জু, সংগঠনের যুগ্ম আহবায়ক লোকমান হোসেন শিশির,নূর মোহাম্মদ সুজন,মাহমুদ হাসান নাসিম,
তরিকুল ইসলাম রানা,লোকমান হোসেন শিশির,মোঃআনোয়ারুল আজিম, ইমরান ইমন রাফি সহ আরো অনেকে।

এ সময় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জিকরুর রহমান নাঈম,ইয়াসিন আরাফাত,আরিয়ান সাব্বির,মোঃ ইমন,শান্ত চন্দ্র দাস,রবিউল হাসান রবিন,জুলকার নাইন,সিনথিয়া সুমাইয়া,মাহী ইসলাম,আইমুন নাহার,আফিফা তাসনিম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে সাংগঠনিক,শিক্ষা,সাহিত্য, সমাজ,রাষ্ট্র, যুব সমাজ,মোবাইল আসক্তি,বই পড়ার উপকারিতা সহ আরো বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়,এ সময় বিভিন্ন কার্যক্রম নিয়ে মত প্রকাশ করা হয়।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ৩রা নভেম্বরে লাকসাম নবাব ফয়জুন্নেসা চৌধুরানীর বাড়িতে “বুদ্ধিবৃত্তিক চিন্তা দিয়ে মনুষত্বকে করব জয়” এই শ্লোগানকে ধারণ করে জাতির বৃহত্তর কল্যাণ সাধনের লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় “আমরা হয় “আমরা বইপ্রেমী” সংগঠন।

সংগঠনের প্রতিষ্ঠাতা মোস্তাফিজুর রহমান মাসুদ জানান, আমাদের এই সংগঠনটি অন্য সংগঠনের মতো নয়! এখানে সৃজনশীল চিন্তাভাবনা, স্বেচ্ছাসেবী কর্মসম্পাদন, লেখালেখির প্রতিভা বিকশিত করার পাশাপাশি সমাজ সংস্কারের জন্য যে অদম্য ইচ্ছাশক্তি ও সাহসের প্রয়োজন আছে।সেই সাহস আর শক্তি গুলোকে কিভাবে চিন্তা করে বের করতে হবে! ঐরকম চিন্তার জগতে প্রবেশ করতে হলে কি রকম চিন্তা শক্তি আমাদের প্রয়োজন এবং সাহিত্যের মাধ্যমে জীবন ও জগৎ সম্পর্কে সার্বিক জ্ঞান লাভের জন্য সমাজের সর্বস্তরের দর্শনের ব্যাপক চর্চার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছে “আমরা বইপ্রেমী” সংগঠন।

সংগঠনের সকল সদস্যরা জানান,আমাদের এই সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত বেশ কিছু মানবিক সামাজিক ও সমাজকল্যাণমূলক কর্মসূচি পালন করে এসেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম