1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
২০টি পরিবারের লোকজনকে রাস্তা দিয়ে চলাচলে বাধা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন দুর্বার’র নবনির্বাচিত সভাপতি মির্জা মিশকাতের রহমান ও সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী ৩নং বাঃহাঃ ইউনিয়নবাসী পক্ষ হতে জননেতা বীর বাহাদুর মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন। নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে শরীয়তপুরে গণসংবর্ধনা। নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবম শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু নবীনগরে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ আহত ৫ :: ২ জনকে ওসমানীতে প্রেরণ রাজবাড়ীতেপ্রাইমারি নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস। যাত্রীদের বাঁচানো সেই এসআই হেলাল উদ্দিন পুরস্কৃত সৈয়দপুরে নদীতে টিকটক করতে গিয়ে যুবকের মৃত্যু জমিজমা নিয়ে পূর্বের জেরে, বৈদ্যুতিক শক দিয়ে যুবককে হত্যার অভিযোগ

২০টি পরিবারের লোকজনকে রাস্তা দিয়ে চলাচলে বাধা প্রদান

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৬ বার

নবীগঞ্জে বাউসা ইউনিয়নের রিফাতপুর গ্রামে ইউনিয়ন পরিষদের ২টি বরাদ্ধে ৩০০ ফুটের ইট সলিং করা রাস্তা শত বছরের পুরানো রাস্তা দিয়ে চলাচলে ২০টি পরিবারের লোকজন। বিগত ১৫/২০ দিন পর্বে ওই রাস্তা দিয়ে চলাচলে বাধা প্রদান করেন রিফাতপুর গ্রামের মৃত মুসলি উল্লাহ পুত্র মারাজ মিয়া, মুনছব উল্লা,মজিদুল রহমান নসিব উল্লাহ গংরা। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করে কোন সুরাহা না পেয়ে কোর্টে মামলা করেন মুনসর আহমদ নামের এক ব্যাক্তি।

কোর্ট অভিযোগটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক নবীগঞ্জ থানা ইনচার্জকে তদন্ত পূর্বক রাস্তায় কোন প্রতিবন্ধকতা থাকলে অপসারন করার নির্দেশ প্রদান করেন। অভিযোগ সূত্রে জানাযায়, রিফাতপুর গ্রামের ২০ টি পরিবারের লোকজন ওই রাস্তায় দিয়ে যুগ যুগ ধরে যাতায়াত করে আসছেন। গত কিছুদিন পূর্বে রিফাতপুর গ্রামের উল্লেখিত লোকজন দেশীয় অস্ত্র লাটি সোটা নিয়ে সজ্জিত হয়ে রাস্তায় দিয়ে চলাচল করতে বাধাসহ তার কাটা, টিন ও বাশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। আমি বাড়িতে থাকার সুবাধে প্রতিবাদ করলে আমাকে তারা কথা বললে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে। প্রাণ হারোনো ভয়ে আমি বাড়ি থেকে এসে থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ বাড়িতে যাওয়ার পূবেই দাঙ্গাবাজ পর সম্পদলোভিরা বেড়া দিয়ে চলে যায়। গ্রামবাসী রাস্তায় বাধা দেওয়ার কারন জানতে চাইলে তারা বলেন রাস্তার জায়গা আমাদের মালিকানা সম্পত্তি ওই রাস্তা দিয়ে আর কেউ চলা চল করতে পারবেনা। পরে গ্রাম্য শালিসে মতব্বরা রাস্তার উপর থেকে বেড়া তুলে নেয়ার রায় দিলে ওই ব্যাক্তিরা তা অমান্য করেন। ওই রাস্তা দিয়ে প্রতিদিন ২০ টি পরিবারের লোকজন, ছাত্র-ছাত্রীরা স্কুল-কলেজে যাওয়া করে।

উক্ত রাস্তা সরকারী অর্থায়নে ইট সলিং করা হয়।অভিযোগকারী মনসুর আহমদ তার অভিযোগে আরো উল্লেখ করেন তার প্রতি আক্রোশ পোষণ করে দীর্ঘদিনের লোক চলাচলের সরকারী রাস্তায় প্রায়ই প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছে ওই চক্র। কোন উপায় না পেয়ে মুনসর আহমদ হবিগঞ্জ কোর্টে একটি লিখিত দরখাস্ত দিলে বিজ্ঞ বিচারক বিষয়টি আমলে নিয়ে নবীগঞ্জ থানা ইনচার্জকে তদন্ত পূর্বক রাস্তায় কোন প্রতিবন্ধকতা থাকলে অপসারন করার নির্দেশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম