1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী থেকে কলেজ ছাত্র রাফি নিখোঁজ, থানায় জিডি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

খুটাখালী থেকে কলেজ ছাত্র রাফি নিখোঁজ, থানায় জিডি

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ২৬২ বার

কক্সবাজার সিটি কলেজের ১ম বর্ষের ছাত্র তানজিদুল ইসলাম রাফি (২০) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

গত বুধবার সকাল অানুমানিক সাড়ে ৮ টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পুর্ব নয়াপাড়াস্থ তার নিজ বাড়ী থেকে বের হয়ে সে আর ঘরে ফিরেনি। সে বর্নিত গ্রামের মোঃ ইদ্রিছের পুত্র।

এ ঘটনায় তার পিতা মোঃ ইদ্রিছ বাদী হয়ে চকরিয়া থানায় সাধারন ডায়রী (জিডি) করেছেন। যার নং ৪৪৯ তারিখ-১১/৫/২০২২ইং।

থানায় দায়েরকৃত জিডি সুত্রে জানা গেছে, কলেজ ছাত্র তানজিদুল ইসলাম রাফি বুধবার সকালে বাড়ির লোকজনের অজান্তে বের হয়ে বৃহষ্পতিবার রাত সাড়ে ১০ টা পর্যন্ত ঘরে ফিরেনি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে না পাওয়ায় তার বাবা চকরিয়া থানায় সাধারন ডায়রী করেন।

হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল প্যান্ট ও গেন্জি, তার গায়ের রং ফর্সা, উচ্চতা সাড়ে ৫ ফুট, সে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে।

নিখোঁজ তানজিদুল ইসলাম রাফির কোন সন্ধান পেলে নিকটস্থ থানা কিংবা তার বাবার নাম্বার জানানোর জন্য (০১৮৩০০ ৭১১৪৯) পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম