1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিপর্যয় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব

গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিপর্যয়

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ১৬০ বার

গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ বিঘ্ন ঘটেছে। গত কয়েকদিন হলে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। ফলে মাঠ জুড়ে পাঁকা ধান কাটা নিয়ে দুঃচিন্তায় পড়ছে কৃষকরা। জেলায় বিভিন্ন স্থানে গাছ ভেঙ্গে পড়ায় বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিপর্যয় ঘটে।

রবিবার চাঁদ রাত্রী থেকে শুরু হয়ে জেলার ওপর দিয়ে বেশ গতি সম্পন্ন কাল বৈশাখী ঝড় বয়ে যাচ্ছে।

কাল বৈশাখী ঝড়ে গাইবান্ধায় বেশ কিছু এলাকায় গাছপালা থেকে শুরু করে ইরি ধানের ব্যাপক ক্ষয়ক্ষতির খবর গেছে।কাল বৈশাখী ঝড়ে গাছপালা ভেঙ্গে পড়ায় প্রতিনিয়ত বিদ্যুতের বিঘ্ন ঘটছে। সময়মতে বিদ্যুৎ না থাকায় বাসাবাড়ি ফ্রীজ থেকে শুরু করে অনেক ব্যবসায়ী মালামাল নষ্ট হয়ে গেছে। বিশেষ করে গ্রামঞ্চলের বিদ্যুতের সমস্যা বেশী হচ্ছে।

বিদ্যুৎ বিভাগ জানায়, ঝড় বৃষ্টির কারনে সঠিকভাবে বিদ্যুতের সংযোগ দেওয়া যাচ্ছে না।

এছাড়া যেসব গাছপালা পড়ে বিদ্যুতের খুটি ও তার ছিঁড়ে গেছে সেসব এলাকায় মেরামত করে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে কিছুটা সময় লাগছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম