1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রতিবেশীকে ফাঁসাতে স্ত্রী হত্যা, স্বামী-ছেলে কারাগারে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

প্রতিবেশীকে ফাঁসাতে স্ত্রী হত্যা, স্বামী-ছেলে কারাগারে

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৪৬ বার

জয়পুরহাটের কালাইয়ে প্রতিবেশীকে ফাঁসাতে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী-ছেলেকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (২৯ মে) রাত ১১টার দিকে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আতিকুর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার (২৮ মে) সকালে জয়পুরহাটের কালাই উপজেলার দুধাইল (নয়াপাড়া) গ্রামে মোছা. শিপন (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী-সন্তানকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি সাংবাদিক কে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন।

নিহত ওই গৃহবধূ দুধাইল (নয়াপাড়া) গ্রামের তোজাম উদ্দিনের স্ত্রী। তিনি চার সন্তানের মা ছিলেন। গ্রেপ্তাররা হলেন- শিপনের স্বামী তোজাম উদ্দিন (৫০) ও ছেলে শিহাব উদ্দিন (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মোছা. শিপন তার আট বছরের এক ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত ৩টার দিকে ওই ঘরে তার স্বামী ও বড় ছেলে প্রবেশ করে। এরপর ছুরি দিয়ে তাকে গলা কেটে হত্যা করে। এ সময় ছোট ছেলের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন এবং লাশ দেখতে পান।

খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে পুলিশ, সিআইডি ও ডিবি পুলিশ পৌঁছে মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় গৃহবধূর স্বামী তোজাম উদ্দিন, ছেলে শিহাব ও প্রতিবেশীসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নেওয়া হয়। পরে স্বামী-ছেলে হত্যার দায় স্বীকার করলে প্রতিবেশী তিনজনকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন রাত সাড়ে ১১টার দিকে সাংবাদিক কে বলেন, প্রতিবেশী আইনুলের সঙ্গে আসামিদের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। প্রতিবেশীদের ফাঁসিয়ে জমি রেজিস্ট্রি করানোর জন্য স্বামী নিজেই তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে। তার বড় ছেলে আলামত নষ্ট করার চেষ্টা করে। এ ঘটনায় পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদে স্বামী ও সন্তান হত্যার বিষয়টি স্বীকার করলে অন্যদের ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় নিহত গৃহবধূর ভাই শাহজাহান আলী বাদী হয়ে বাবা-ছেলেকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের আদালতে পাঠানো হলে রাত ১১টার দিকে তারা বিচারকের কাছে জবানবন্দি দেয়। পরে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম