1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফ্রান্সে বাংলাদেশীদের হিফজ মাদ্রাসা থেকে প্রথম হাফেজকে পাগরী প্রদান। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ফ্রান্সে বাংলাদেশীদের হিফজ মাদ্রাসা থেকে প্রথম হাফেজকে পাগরী প্রদান।

মুহাম্মদ নূরুল ইসলাম প্যারিস ফ্রান্স থেকে
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
  • ২২৬ বার

আজ ১৫ মে রবিবার ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির একমাত্র প্রতিষ্ঠান বাংলাদেশী কমিউনিটি মসজিদ (CCIBF) Stains পরিচালিত মাদ্রাসা হতে হিফজুল কোরআন কোর্সের প্রথম হাফেজে কোরআনকে পাগরী প্রদান করা হয়। পাগরী প্রদান অনুষ্ঠানে সেন্টার সভাপতি সিরাজুল ইসলাম সালাউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রোফেসর ঘামগি, মসজিদের ইমাম ও মাদরাসার শিক্ষক আহমাদুল ইসলাম, হিফজ বিভাগের ইনচার্জ হাফেজ কারী বেলায়েত হোসাইন, শিক্ষক মাওলানা বেলাল উদ্দিন, পাগরী গ্রহণকারীরর পিতা জনাব খান হাবীবুর রহমান, মাদ্রাসা কমিটির সদস্য জনাব কামরুল হাসান ও জনাব নুরুল ইসলাম।

হাফেজের নাম: আব্দুর রহমান
পিতা: খান হাবিবুর রহমান
Saint Denis নিবাসী
মাদ্রাসা সুত্রে জানা গেছে আর দুইজন ২৯ পারা শেষ করেছে খুব শীগ্রই তাদেরকেও পাগরী প্রদান করবেন। এছাড়া ৫জন আছে যাহারা ২০ পারা শেষ করেছে, ৫জন আছে যাহারা ১৫ পারা শেষ করেছে, বাকীরা ৫ থেকে ১০ পারা শেষ করেছে। মাদ্রাসা ও কমিউনিটি ব্যক্তিত্বরা মনে করছেন এই মাদ্রাসা জাতি গঠনে অনেক ভূমিকা পালন করবে । সব শেষে দোয়া মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম