1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে ওএমএসের চাল-আটা কালোবাজারে বিক্রি; ডিলারশীপ বাতিল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগড়ে ওএমএসের চাল-আটা কালোবাজারে বিক্রি; ডিলারশীপ বাতিল

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৪৮ বার

খাগড়াছড়ির রামগড়ে বিশেষ ওএমএস’র চাল-আটা বিতরন না করে বিশেষ জায়গায় বিক্রি করার অভিযোগে এবং নীতিমালার শর্ত ভঙ্গের কারণে মো: হারুন নামে এক ব্যবসায়ীর ডিলারশীপ বাতিল করে বিক্রয় কাজ থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা প্রশাসনের পরিচালিত ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সকালে পৌরসভার সোনাইপুল বাজারে মেসার্স হারুন ট্রেডার্সে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত।

জানা যায়, সরকার রামগড় পৌর এলাকার তিনটি স্থানে তিনজন ডিলারের মাধ্যমে খোলা বাজারে বিশেষ ওএমএস’র চাল-আটা বিক্রি করছে। প্রতি ডিলারকে প্রতিদিন এক হাজার ৫০০ কেজি চাল ও এক হাজার কেজি আটা বরাদ্দ দিয়ে জনপ্রতি ৫ কেজি বিক্রির শর্তে চাল ৩০ টাকা ও আটা ১৮ টাকা দরে এবং প্রতিজন ক্রেতাকে স্বাক্ষর বা টিপসহি নেয়ার নির্দেশনা রয়েছে। কিন্তু শর্ত না মেনে মেসার্স হারুন ট্রেডার্সের মালিক মো: হারুন ওএমএসের চাল ও আটা মেসার্স আলমগীর স্টোরে অবৈধভাবে পাইকারী দামে বিক্রি করে আসছিলো এবং তল্লাশি করে সেখানে দুই বস্তা আটা পাওয়া যায়। অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমান আদালত মো: হারুনের ডিলারশীপ বাতিল করে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত জানান, এই ডিলারের বিরুদ্ধে ওএমএস এর চাল ও আটা কালোবাজারে বিক্রির অভিযোগ ছিল। ওএমএস ডিলার খোলা বাজারে খাদ্যশস্য বিক্রয় করে ওএমএস নীতিমালা, ২০১৫ এর ১২(খ) এর অংগীকারনামা ভংগ করায় মেসার্স হারুন ট্রেডার্স এর ওএমএস ডিলারশীপ বাতিল করা হয়। পাশাপাশি মেসার্স আলমগীর ট্রেডার্সকে সতর্ক করা হয়। শীঘ্রই নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম