1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আল্প সল্প গল্প শুনাবেন আরজে রিজন.... - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

আল্প সল্প গল্প শুনাবেন আরজে রিজন….

আরজে রিজন।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৩৩৪ বার

হিট গান, মনের কথা, হার্ট অ্যাটাক-এর মতো রেডিও অনুষ্ঠানের মাধ্যমে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। ঢাকা এফএম ৯০.৪ এ কাজ করেছেন দীর্ঘ দিন।

করোনা মহামারীতে সাময়িক বিরতির পর আবারও রিজন ফিরছে মাইক্রোফোনের টানে এফএম রেডিওতে। তবে স্টেশন পরিবর্তন করেছেন তিনি। এখন থেকে শ্রোতারা তাকে কালার্স এফ এম এ ‘অল্প স্বল্প গল্প’ অনুষ্ঠানে শুনতে পারবেন।

রিজন বলেন, আমি মাইক্রোফোনের টান সবসময়ই অনুভব করি। তাই আবার রেডিওতে আসা। আশাকরি শ্রোতারা আগের মতো গ্রহণ করবে। রিজন কালার্স এফএম এর হেড অফ প্রোগ্রাম গোলাম সারোয়ার কাঞ্চনকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের নাম সম্পর্কে সংশ্লিষ্টরা জানান, ‘অল্প স্বল্প গল্প’ এ গল্প শুধু জীবনের কষ্টের গল্প নয়। এখানে হবে মানুষের জীবনের হাস্যরসময় অনন্দ স্মৃতির গল্প গুলোও।

জানা গেছে, অনুষ্ঠান হবে আঞ্চলিক ভাষায় কমিডি ভিত্তিক। কমিডির মাধ্যমে চেষ্টা থাকবে সামাজিক বার্তা দেওয়ার।

এখন থেকে শ্রোতারা প্রতি বৃহস্পতিবার রাত ১১ টা থেকে আরজে রিজনের উপস্থাপনায় এই অনুষ্ঠান শুনতে পারবে কালার্স এফএম ১০১.৬ এ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম