1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌমুহনী কলেজে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

চৌমুহনী কলেজে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩১৩ বার

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপর হামলার প্রতিবাদে চৌমুহনী সরকারি এস এ কলেজের ছাত্রলীগের পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সকালে চৌমুহনী সরকারি এস এ কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ কর্মী আরাফাত হোসেন রাকিব এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

মানববন্ধন থেকে ছাত্রলীগের কর্মীরা অবিলম্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ কর্মী নাঈম, প্রত্যয়, নিলয়, জিহাদ, হাবিব সহ বিভিন্ন ছাত্রলীগ নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম