1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে কৃষি আবহাওয়া তথ্য পদ্ধতি উন্নতকরণে রোভিং সেমিনার । - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ঠাকুরগাঁওয়ে কৃষি আবহাওয়া তথ্য পদ্ধতি উন্নতকরণে রোভিং সেমিনার ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৮৮ বার

ঠাকুরগাঁও জেলায় কৃষি আবহাওয়া তথ্য পদ্ধতি উন্নতকরণে রোভিং সেমিনার অনুষ্ঠিত হয়। ২২ জুন বুধবার ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ হলরুমে এ সেমিনারের আয়োজন করা হয়। ঠাকুরগাঁও
সদর উপজেলা কৃষি অফিসের আয়োজনে রোভিং সেমিনারে ঠাকুরগাঁও সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষ্ণ রায়ের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ঠাকুরগাঁও জেলা প্রশিক্ষণ কর্মকর্তা কৃষিবিদ মো: সিরাজুল ইসলাম, বিশেষ অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মাশহুরা বেগম হুরা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান প্রমুখ। সেমিনারে ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫০ জন কৃষক অংশ নেন। শুরুতে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে কৃষি আবহাওয়া তথ্য পদ্ধতি উন্নতকরণে রোভিং বিষয়ে ভিডিও প্রদর্শন করা হয়। আবহাওয়া তথ্য পদ্ধতি উন্নতকরণে আধুনিক যুগোপযোগী তথ্য প্রযুক্তির ব্যবহারের উপর গুরুত্বারোপ করা হয় সেমিনারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম