1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পছন্দের চেয়ারম্যানপ্রার্থীকে ভোট না দেওয়ায় বাঁশখালীতে যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিক্ষক হেনস্তায় নিন্দা, প্রতিবাদ ও শাস্তির দাবি কুবি শিক্ষক সমিতির তিতাসে সাংবাদিক শামসুদ্দিন আহমেদ সাগরের জন্মদিন পালন মীরসরাইয়ে অপরিকল্পিত রাস্তা নির্মাণের কারণে পানি বন্দি কয়েক হাজার মানুষ মীরসরাইয়ে প্রথমদিনে ৫ ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শা‌য়িত ডাঃ মুমিনুল হক চৌধুরী নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪ সৈয়দপুর পৌরসভার ১৭১ কোটি ২৮ লাখ টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র রাফিকা আকতার জাহান চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে আটক-৪ মান্দায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

পছন্দের চেয়ারম্যানপ্রার্থীকে ভোট না দেওয়ায় বাঁশখালীতে যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ

বাঁশখালী প্রাতিনিধি, চট্টগ্রামঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৪৬ বার
ছবিঃ গুরুতর আহত তারেকুল ইসলাম।

চট্টগ্রামের বাঁশখালীতে স্থানীয় আওয়ামীলীগ নেতার পছন্দের চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিতে না আসার কারণে তারেকুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঁশখালী উপজেলার ৩ নম্বর খানখানাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকার কদম রসূল নাসিয়া পুককুর পাড়ের উত্তর পাশে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় গুরুতর আহত হয় একই এলাকার তহশীলদার বাড়ীর তারেকুল ইসলাম নামে যুবকটি।

এ ঘটনায় অাহত তারেক অভিযোগ করে বলেন, ভোটের পরের দিন আমি ব্যবসায়ীক কাজে বাঁশখালীতে আসি। এ খবর পেয়ে স্থানীয় আ’লীগ নেতা এনামুল হক’র পছন্দের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোটর সাইকেল প্রতীকে জিয়াউল হক কে বাঁশখালী ইউপি নির্বাচনের ভোটের দিন তার কথা মতো ভোট দিতে না আসার কারণে ভোটের পরের দিন আমাকে বাড়ি ফেরার পথে গতিরোধ করে এলোপাথারি মারধর করতে থাকে। এক পর্যায়ে আমার মাথা ফেটে রক্তাক্ত করে দেয়। স্থানীয়রা বাহারছড়া পুলিশ ফাঁড়িকে খবর দিলে ফোর্স এসে আমাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। পরে আমি স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চলে আসি। বর্তমানে আমি চমেক’র ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধিন আছি।

তিনি আরো অভিযোগ করে বলেন, স্থানীয় ওই আ’লীগ নেতা এনামুল হক খানখানাবাদ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী (আ’লীগের বিদ্রোহী) মোটর সাইকেল প্রতীকের জিয়াউল হকের সমর্থক। এনাম পূর্ব থেকে কদম রসূল-খানখানাবাদ এলাকায় তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে বাধ্য করে। মোটর সাইকেলে ভোট না দিলে মারধরের হুমকী দেয়। আমি ভোটের দিন কেন তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসি নাই তার অপরাধে আমাকে মারধর করে গুরুতর আহত করে মাথা ফাটিয়ে দেয়।’

এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান অভিযুক্ত তারেকুল ইসলাম।

এ বিষয়ে জানতে চেয়ে স্থানীয় আ’লীগ নেতা এনামুল হক কে ফোন দিলে বিজি আছে বলে ফোন কেটে দেয়।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ জাফর বলেন, ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করি। তবে, পছন্দের চেয়ারম্যান কে ভোট না দেওয়ার অপরাধে মারধরের বিষয়টি সত্য নয়। তারেক ও এনামুল আপন চাচাত ভাই। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিষয়ের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম