1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুইস ব্যাংকে অর্থের পাহাড় সরকারের দায়ঃ শহীদ উদ্দিন মাহমুদ স্বপন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সুইস ব্যাংকে অর্থের পাহাড় সরকারের দায়ঃ শহীদ উদ্দিন মাহমুদ স্বপন

নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৯৫ বার

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির কার্যকরী সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেন,গত এক বছরের ব্যবধানে সুইস ব্যাংকে বাংলাদেশিদের সর্বোচ্চ পরিমাণ অর্থ জমার রেকর্ড হয়েছে। সুইজারল্যান্ডের বিভিন্ন ব্যাংকে এক বছরের ব্যবধানে বাংলাদেশি অর্থের পরিমাণ প্রায় ৩ হাজার কোটি টাকা বেড়েছে। সরকার পাচার ঠেকাতে নানা পদক্ষেপ গ্রহণ করার পরও বাংলাদেশিদের একাউন্টে সবচেয়ে বেশি টাকা জমা হয়েছে গত বছর। মার্কিন গবেষণা প্রতিষ্ঠান গ্লোবাল ফিনান্সিয়াল ইন্টেগ্রিটির হিসাবে, প্রতিবছর বাংলাদেশ থেকে পাচার হয় ৭১ হাজার কোটি টাকা। এ ভয়ঙ্কর পাচার জাতির উজ্জ্বল ভবিষ্যৎকে ঝুঁকিতে ফেলে দিচ্ছে।
সরকার পাচার ঠেকাতে সম্পূর্ণ ব্যর্থ হচ্ছে। এ দায় সরকারকেই বহন করতে হবে। সরকারের আশ্রয় প্রশ্রয়ে ক্ষমতাসীনরা বাংলাদেশকে অর্থপাচারের স্বর্গরাজ্যে পরিণত করেছে।
বর্তমান সরকার এবং শাসন পদ্ধতি পরিবর্তনের জন্য গণঅভ্যুত্থান সৃষ্টির লক্ষ্যে গণতন্ত্র মঞ্চ আত্মপ্রকাশ করতে যাচ্ছে। এ সংগ্রাম কে চূড়ান্ত পরিণতির দিকে নিয়ে যাওয়ার জন্য জেএসডিকে
ঐতিহাসিক দায়িত্ব বহন করতে হবে।

আজ নারায়ণগঞ্জ মহানগর জেএসডি প্রতিনিধি সভায় শহীদ উদ্দিন মাহমুদ স্বপন উপরোক্ত বক্তব্য প্রদান করেন।
আজ বিকাল ৪টায় চাষাড়ায় মহানগর জেএসডি সভাপতি আবদুল মোত্তালিব মাষ্টার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম মিজানুর উর রশিদ চৌধুরী, যুব পরিষদের সভাপতি এস এম সামছুল আলম নিক্সন,ছাত্রলীগের সভাপতি তৌফিক উজ জামান পীরাচা,মাহফুজুল আলম জাহিদ,মোহাম্মদ রফিকুল ইসলাম মিয়া,বাবুল আহমেদ ,আহসান ভুইয়া,জাকির হোসেন,আলা উদ্দিন প্রমুখ এ ক এম মিজানুর উর রশিদ চৌধুরী বলেন সরকারের উন্নয়নের জোয়ারে সারাদেশে বন্যায় ভাসছে।জনগণ বিপজ্জনক আয় বৈষম্য মধ্যে দিনযাপন করছে।

কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন
====================
সভায় মোহাম্মদ রফিকুল ইসলাম মিয়াকে আহবায়ক, মোহাম্মদ হাসান আলী, মোঃ জাকির খাঁন, মোঃ আলী হোসেন, মোঃ মাসুদ রানা কে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম