1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চলন্ত বাসে ডাকাতিঃ ২ডাকাত আটক আহত-২৮ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

চলন্ত বাসে ডাকাতিঃ ২ডাকাত আটক আহত-২৮

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১১৭ বার

ঢাকা জেলা সাভারে চলন্ত বাসে ডাকাতির সময় দুই ডাকাত আটক। দূরপাল্লার যাত্রীবাহী চলন্ত বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ছুরিকাঘাতে ও মারধরে ২৮ জন বাসযাত্রী আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় বাস থেকে দুই ডাকাতকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

বুধবার(২৯ জুন)দুপুর ১২টার সময় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান।
তবে কী পরিমাণ অর্থ ও জিনিসপত্র লুট হয়েছে তা এখনও জানা যায়নি। এর আগে ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে বাসটি জব্দ করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন,মোঃ ফিরোজ ও হৃদয়। তাদের বিস্তারিত পরিচয় মামলার পরে জানাতে চেয়েছেন পুলিশ। এছাড়া তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য আটক বাসের এক স্টাফের পরিচয়ও জানায়নি পুলিশ।

সাভার মডেল থানা পুলিশ ‘মুক্ত খবর’কে জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ৪০ জন যাত্রী নিয়ে সিংড়া এলিগেন্স নামে একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে নাটোরের উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে হেমায়েতপুরের বাইপাস থেকে ডাকাতরা বাসে ওঠে পুরো বাসের নিয়ন্ত্রণ নিয়ে টাঙ্গাইল পর্যন্ত যাওয়ার পরে পূনরায় বাসটি সাভারের উদ্দেশে রওনা দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকেই সেখানে পুলিশ অবস্থান নিলেও ডাকাতরা ডাকাতি শেষে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডে বাসটি থামিয়ে চালক নেমে যায়। এ সময় চালককে আটক করতে না পারলেও দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাদের সাভার মডেল থানায় নিয়ে আসা হয়।

বাসটির সুপারভাইজার মকবুল বলেন, আমরা রাত ১০টার দিকে গাবতলী থেকে গাড়ি ছেড়ে দেই। গাড়িটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলে পৌঁছালে যাত্রীবেশে ৫ জন ডাকাত যাত্রীবেসে বাসে ওঠে। বাসে ওঠেই আমাদের ছুরি দিয়ে আঘাত করে গাড়ি নিয়ন্ত্রণে নেয়। পরে ডাকাতরাই বাসটি চালাতে থাকে। তারা আমাদের সারারাত ঘুরিয়ে আমাদের কাছে থাকা টাকা ও যাত্রীদের সর্বস্ব লুট করে ভোরে সিএনবিতে এনে গাড়ি থামানোর সময় পুলিশ দুই ডাকাতকে আটক করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের সিএনবি বাসস্ট্যান্ড থেকে চলন্ত বাসে ডাকাতি করা দুই ডাকাতকে আটক করা হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম