1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাণীনগরে মাটির নিচ থেকে এক যুবকের লাশ উদ্ধার ॥ আটক ৩ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

রাণীনগরে মাটির নিচ থেকে এক যুবকের লাশ উদ্ধার ॥ আটক ৩

কাজী কামাল হোসেন,নওগাঁ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৩৮ বার

নওগাঁর রাণীনগরে নির্মানাধীন ইটের ঘরের মেঝে খুঁরে হযরত আলী (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পূর্ব বালুভরা মন্ডল পাড়া থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। হযরত আলী ওই গ্রামের জমসেদ আলীর ছেলে। এ ঘটনায় বাড়ির মালিক নাহিদসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ঘটনার খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম ইবনে রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হযরত আলীর ফুফু দেলেরা বিবি জানান,ভাতিজা হযরত অটো চার্জাজভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।গত শুক্রবার রাতে স্থানীয় একটি অটোচার্জার ভ্যান গ্যারেজে চার্জ দেয়ার জন্য ভ্যান রেখে চলে যায়। এরপর থেকে হযরত নিখোঁজ হয় এবং ফোন বন্ধ পাওয়া যায়। এর পরে অনেক খোঁজা-খুঁজি করে তাকে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, প্রতিবেশি মৃত আবদুর রাজ্জাকের ছেলে নাহিদ(২৪) এর সাথে নাহিদের বাড়ীতে থাকতো। পরবর্তিতে বুধবার ওই বাড়ীতে গিয়ে আবারো হযরতের খোঁজ করে এবং বাড়ীর মধ্যে নির্মানাধীন ইটের ঘরের মেঝের মাটি খনন করা দেখতে পায়। একপর্যায়ে ফুফু দেলেরা ও হযরতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার থানায় গিয়ে বিষয়টি থানাপুলিশকে জানালে প্রথমে পুলিশ অভিযান চালিয়ে বাড়ীর মালিক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেয়। এরপর ওই বাড়ীতে অভিযান চালিয়ে ওই ঘরের মেঝের মাটি খুঁরে বিকেল পৌনে চারটা নাগাদ হযরতের মরদেহ উদ্ধার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, পারিবারিক দ্বন্দের জ্বেরে যুবক হযরত আলী নিজের বাড়িতে থাকেন না। পার্শ্ববর্তী বন্ধু নাহিদের বাড়িতে থাকেন। গত ৩ জুন থেকে হযরত নিখোঁজ এমন খবর নিয়ে হয়রতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে থানায় হাজির হন। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তকালে হযরতের বন্ধু যুবক নাহিদকে আটক করে। তার দেওয়া তথ্য মতে নাহিদের বাড়ির একটি ঘরের মেঝের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় হযরতের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পূর্ব বালুভরা গ্রামের নাহিদ, রবিউল ও শাহিন নামে তিন যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম