1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খৈইয়াছড়া রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি পর্যটক বাহি মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

খৈইয়াছড়া রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি পর্যটক বাহি মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১২৮ বার

চট্টগ্রামের মীরসরাই উপজেলার খৈইয়াছড়া রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি পর্যটক বাহি মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলে ১১ জন নিহত হয় আরো তিনজন আহত। নিহত সবাই হাটহাজারী উপজেলার আমান বাজারে এলাকা থেকে খৈইয়াছড়া ঝরনা দেখতে আসা পর্যটক।

শুক্রবার (২৯ জুলাই) দুপুর ১ টা ৩০ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী যাওয়ার সময় খৈইয়াছড়া রেল ক্রসিংয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা জানায় পর্যটকরা ঝর্ণা দেখে ফেরার সময় ঢাকা থেকে আসা মহানগর প্রভাতী মাইক্রোবাস থেকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, উপজেলার এসিল্যান্ড জামিউল হিকমা, মীরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন।
জিআরপি পুলিশের এসআই খোরশেদ আলম জানান শুক্রবার দুপুর একটার সময় একটি পর্যটক বাহির মাইক্রোবাস রেল লাইন ক্রস করলে চট্টগ্রামগামী মহানগর প্রভাতীর ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হয়। আহত তিনজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ বড়তাকিয়া রেল স্টেশনের এখানে রাখা হয়েছে। নিহত সবাই হাটহাজারী উপজেলার আমান বাজারে এলাকা বাসিন্দা নিহতের লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম