1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ২৯৫০/ টাকায হেলিকপ্টার রাইড দর্শনার্থীর ভীড় - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ২৯৫০/ টাকায হেলিকপ্টার রাইড দর্শনার্থীর ভীড়

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২১০ বার

দেশের অন্যতম বৃহৎ জনপ্রিয় বিনোদন কেন্দ্র নরসিংদী ড্রিম হলিডে পার্ক। ব্যস্ত জীবনে প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেশের দূর দূরান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের অন্যতম বৃহৎ বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে।

যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ার কারণে রাজধানী ঢাকাসহ সারা দেশের বিনোদনপ্রেমী দর্শনার্থীদের পছন্দের বিনোদনকেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্ক। প্রবাদ আছে সাধ আছে কিন্তু সাধ্য নেই হেলিকপ্টারে চড়ার সখ সবারই জাগে যা সবাই পারে না। তাই ড্রিম হলিডে পার্ক এবার নিয়ে এলো মাএ ২৯৫০/ টাকায় হেলিকপ্টার চড়ে আকাশ থেকে পাখির চোক্ষে পৃথিবীটা দেখতে কি যে অপরুপ সুন্দর । এই দারুন অভিঞ্জতা উপভোগ করার জন্য ড্রিম হলিডে পার্ক নিয়ে এলো একটি আকর্ষনীয় রাইড , প্রতি শুক্রবার ও শনিবার ড্রিম হলিডে পার্কে নতুন আকর্ষণ শুরু করেছে হেলিকপ্টার রাইড । জনপ্রতি মাএ ২৯৫০ / টাকায় হেলিকপ্টার ভ্রমনে সুবর্ণ সুযোগ। এছাড়া আগের রাইড গুলো তো আছেই তার মধ্যে পার্কের রোলার কোস্টার, বাম্পার কার, স্কাই ট্রেন, ডেমু ট্রেন, সুইং কার, হেলিকপ্টার রেসকিউ ও ভূতের বাড়িতে শিশু কিশোরদের ভিড় সবচেয়ে বেশি। অপরদিকে ওয়াটার পার্ক, ক্যাবল কার, নাইড থ্রিডি থিয়েটার ও স্পিড বোর্টে বড়দের ভিড় লক্ষ করা যায়।

এখানে ঘুরতে এসে মানুষ অনেক আনন্দিত। কারণ ঘরবন্দি থেকে মানুষের যে ক্লান্তি চলে আসছে। বিনোদনকেন্দ্রে এলে সেই ক্লান্তি অনেকটা চলে যায় । রাইডে ঘোরার পাশাপাশি সুস্বাধু খাবার খাচ্ছেন দর্শনার্থীরা ।

সুদুর চট্রগ্রাম থেকে ছুটে আসা ড্রিম হলিডে পার্কে দশনার্থীর সাথে কথা বলে জানাযায এবারই প্রথম পরিবার নিয়ে তিনি এসেছেন ড্রিম হলিডে পার্কে তিনি সহ বাচ্চাদের ২৯৫০/ টাকায হেলিকপ্টার রাইড চড়ার জন্য । হেলিকপ্টার রাইড চড়ে বেশ আনন্দিত। এতো অল্প টাকায় হেলিকপ্টার রাইড চড়তে পারবো এটা সপ্নে ও চিন্তা করিনি যা সম্ভব হয়েছে ড্রিম হলিডে পার্কের সৌজন্য ধন্যবাদ ড্রিম হলিডে পার্কের কর্তৃপক্ষ কে এখানকার পরিবেশ খুব ভালো তিনি পার্কের ভূয়সী প্রসংশা করে বলেন রাইডগুলো খুব সুন্দর। আমাদের ঘুরতে খুব ভালো লাগছে। পার্কটি খুব দৃষ্টিনন্দন। এর পরিবেশও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে।

পার্কে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে ওয়াটার পার্কে। এখানে তরুণ -তরুণীরা ডিজে জিকুর গানের তালে তালে নেচে, জলকেলির মাধ্যমে আনন্দ উপভোগ করছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, আমরা প্রতিবছরই পার্কে নতুন নতুন রাইড সংযোজন করে থাকি যাতে দর্শনার্থীরা ঘুরে ঘুরে তাদের আনন্দ উপভোগ করতে পারে। এবার পদ্মা সেতুর ওপর দিয়ে স্কাই ডেমু ট্রেন চালু করা হয়েছে। যাতে দর্শনার্থীরা পদ্মা সেতুর আনন্দ উপভোগ করতে পারছে। আর আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পর্যাপ্ত নিরাপত্তা রক্ষী নিয়োজিত রয়েছে। তিনি আরো বলেন এবার পদ্মা সেতুর উদ্বোধনের কারণে দর্শনার্থীর সংখ্য অনেকটা কম আমাদের পার্কে দর্শনাথীর হার কমে যাওয়ায় এবার তেমন একটা ব্যবসা করতে পারি নাই আশা করি নতুন আকর্ষণ হেলিকপ্টার রাইড দর্শনার্থীর মন জয় করতে সক্ষম হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম