1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে একগৃহবধূর আইসিটি মামলায় আসমির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

সীতাকুণ্ডে একগৃহবধূর আইসিটি মামলায় আসমির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৫৩ বার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডের ৬নং বাঁশবাড়ীয়া ইউনিয়নের দক্ষিন বাঁশবাড়ীয়া এলাকার গৃহবধূর চরিত্রহননের অভিযোগে বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল আদালত চট্টগ্রামে মামলা দায়ের হয়েছে। মামলার বাদী ওই গৃহবধু তিন সন্তানের জননী।

জানা যায়,২০২১ সালে বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল চট্টগ্রামে মামলাটি করা হয়। আদালত তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য সীতাকুণ্ড মডেল থানাকে নির্দেশ প্রদান করেন। আদালতের নির্দেশে থানা পুলিশের ছায়া তদন্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারকারী মেজবাহ উদ্দীন মামুন নামে ব্যক্তির মোবাইল ফোন জব্দ করে ফরেনসিক পরীক্ষায় উক্ত ব্যক্তির মোবাইল থেকে পোস্ট করে গৃহবধুকে মানহানি ও হেনস্থের প্রমাণ পায় পুলিশ।

পুলিশ ঘটনার সত্যতা পেয়ে সে মোতাবেক আদালতে মেজবাহ উদ্দীন মামুনকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন। মামলায় ফেসবুক আইডি লিংক দিয়ে জনকে বিবাদী করা হয়েছে। মামলা নং ২৩৫/২১(চট্টগ্রাম)। তদন্তে মামলায় প্রধান আসামি করা হয়েছে বিতর্কিত পোস্টদাতা একই এলাকার মেজবাহ উদ্দিন মামুন (২২) কে। সে সাবেক ইউপি সদস্য কামাল উদ্দিনের পুত্র।

বাদীর আইনজীবী মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, ডিজিটাল মাধ্যম ফেসবুকে বাদীনির ছবি ব্যবহার করে মানহানী করায় বাদীনি মাননীয় বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল চট্টগ্রামে ন্যায় বিচার প্রার্থনা করে মামলা দায়ের করেছেন। আশা করি মাননীয় ট্রাইব্যুনাল থেকে বাদীনি ন্যায় বিচার পাবেন। চলতি মাসে মামলাটির পরবর্তী দিন ধার্য্য রয়েছে।

ভুক্তভোগী মামলার বাদীনি গৃহবধূ বলেন, ‘বিবাদী সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি ব্যবহার করে মিথ্যা মানহানীকর বক্তব্য প্রচার করে চরিত্রহরণের মত অপপ্রচার চালিয়ে আমার সম্মানহানি করেছে। এতে আমি সামাজিক-পারিবারিক ভাবে হেয়প্রতিপন্ন ও চরম ক্ষতির সম্মুখীন হয়েছি। এ কারণেই ন্যায় বিচার ও প্রতিকার পেতে আদালতের দ্বারস্থ হয়ে মামলা করেছি।’ আদালত ঘটনার সত্যতা পেয়ে বিবাদীদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেও আসামী প্রভাবশালী হওয়ায় পুলিশ আসামীকে গ্রেপ্তার করছে না।

এবিষয়ে জানতে অভিযুক্ত মেজবাহ উদ্দীন মামুনকে তার মুঠোফোন ০১৬৮৫৯৬৪২২৩ নাম্বারে কল করলে সে মোবাইল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই আশরাফ সিদ্দিকী বলেন, আসামি পলাতক রয়েছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম