1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চুরি যাওয়া তেলের ড্রাম, অটোরিক্সা উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার চুরি যাওয়া তেলের ড্রাম, অটোরিক্সা উদ্ধার

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫৪ বার

আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। শহরের মুন্সিপাড়া কিছুক্ষন মোড় ও বিমানবন্দর রোডস্থ সোনালী ব্যাংকের সামনে অভিযান পরিচালনা করে এস আই মোঃ সাহিদুর রহমান এর নেতৃত্বে এস আই ইন্দ্র মোহন, এএসআই মোঃ শহিদুল ও সঙ্গীয় ফোর্স।

অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল এর দিক নির্দেশনা এবং অফিসার ইনচার্জ সৈয়দপুর থানার নির্দেশক্রমে রবিবার (১৪ আগস্ট) দিবাগত রাতের এই অভিযানের সময় চুরি যাওয়া ৫টি তেলের ড্রাম এবং চুরি কাজে ব্যবহৃত ইজিবাইক উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, সৈয়দপুর পৌরসভাধীন জহুরুল হক রোড প্রিন্স আবাসিক হোটেলের নিচে “আজমেরী এন্টারপ্রাইজ” নামক ব্যবসা প্রতিষ্ঠানে গত ১২ আগস্ট ভোর রাত পৌণে ৫ টায় চুরি সংঘটিত হয়। এই ঘটনায় মামলার প্রেক্ষিতে তদন্তে নামে পুলিশ। এরই আলোকে তথ্য প্রযুক্তি, সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনায় আসামী মোঃ গোলাপ এবং মেরাজ কে সনাক্ত করা হয়।

পরে গোপন সোর্সের মাধ্যমে ১৪ আগস্ট দিন শেষে রাত দেড়টায় সৈয়দপুর পৌরসভাধীন মুন্সিপাড়াস্থ কিছুক্ষন মোড় এলাকা হতে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ গোলাপ (২৫) পৌর ১৩ নং ওয়ার্ডের সাহেবপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে এবং মোঃ মেরাজ (৩২) নতুন বাবুপাড়া এলাকার মৃত ইউনুসের ছেলে।

জিজ্ঞাসাবাদে তারা বাদীর তেল চুরির কথা স্বীকার করে এবং তাদের হেফাজত হতে তেল চুরি কাজে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার পূর্বক জব্দ করা হয়। তারা আরও জানায়, সৈয়দপুর শহরে বিভিন্ন দোকানের তেলের ড্রাম চুরি করে বিমানবন্দর রোডস্থ মোঃ নুর আলম (৩০) এর কাছে বিক্রয় করা হয়েছে।

তাদের তথ্য অনুযায়ী নুর আলমের দোকান ও গোডাউনে অভিযান চালানো হয়। এসময় নুর আলমের দেখানোমতে বাদীর চুরি যাওয়া ২০০ কেজি ওজনের একটি তেলের ড্রাম সহ খালি ৪ টি তেলের ড্রাম রাত পৌনে ৩ টায় উদ্ধার পূর্বক জব্দ করা হয়। সেইসাথে চোরাই মাল ক্রয়কারী নুর আলমকে গ্রেফতার করা হয়। সে সৈয়দপুর বিমানবন্দর পশ্চিম পাড়ার মোঃ সামিনুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, আজমেরী এন্টারপ্রাইজের মালিক প্রতিদিনের মত গত ১১ আগস্ট সারাদিন ব্যবসা বাণিজ্য করে রাত অনুমান ৮ টার সময় ব্যবসা প্রতিষ্ঠান তালাবদ্ধ করে নিজ বাসায় চলে যান। তাহার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে আনুমানিক ৩০ হাজার টাকা মূল্যের ২০০ কেজি পাম ওয়েল (ভোজ্য তেল) প্লাস্টিকের ড্রামে ভর্তি রাখা ছিল।

শুক্রবার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় পরের দিন ১৩ আগস্ট সকাল অনুমান ১০টায় ব্যবসা প্রতিষ্ঠানের কাছে এসে দেখেন যে, যথাস্থানে তেলের ড্রামটি নাই। কে বা কারা সু-কৌশলে চুরি করে নিয়ে গেছে। তাৎক্ষনিক ভাবে ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে সিসি ক্যামেরা যাচাই করে দেখতে পান ১২ আগস্ট ভোর অনুমান ৪.২০ মিনিট হতে ০৪.৪৪ মিনিট সময়ে ২ জন অজ্ঞাত নামা ব্যক্তি মুখে মাস্ক লাগায়ে তেলের ড্রামটি চুরি করে ব্যাটারী চালিত চার্জার অটোবাইকে তুলে মিস্ত্রীপাড়ার গেছে।

সৈয়দপুর থানার এস আই সাহিদুর রহমান বলেন, আসামীরা আন্ত জেলার চোর দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে সৈয়দপুর সহ জেলার বিভিন্ন স্থানে তেল চুরি সহ বিভিন্ন অপরাধের সহিত সংযুক্ত। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের বিজ্ঞ আদালেতে প্রেরন করা হয়েছে। (ছবি আছে)

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম