1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাশিমপুরে বঙ্গবন্ধু'র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অবরোধের সমর্থনে ঢাকার মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেল এর সামনে সাবেক ছাত্র নেতৃবৃন্দের মিছিল শ্রীপুরে সাংবাদিকের উপর হামলা | ‘২৮ অক্টোবর শাপলা চত্ত্বরে মহা-সমাবেশ বাস্তবায়ন উপ-কমিটির বৈঠক অনুষ্ঠিত ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র – মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল শ্রীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট উদ্বোধন এডিস মশা নিরোধক বিটিআই পণ্যের উদ্বোধন অস্বচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের অনুদান প্রদান – সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বিনামূল্যের সরকারি বই কেজি দরে বিক্রি। কোটি টাকার বিনিময়ে নাঙ্গলকোট উপজেলা সমিতির কমিটি

কাশিমপুরে বঙ্গবন্ধু’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৮৬ বার

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কাশিমপুর মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

শুক্রবার (২৬আগস্ট) সকাল ১০টায় গাজীপুর মহানগর কাশিমপুর মেট্রোপলিটন থানার কাশিমপুর মাঠে গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে। গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র (ভারপ্রাপ্ত) আসাদুর রহমান কিরন এর সভাপতিত্বে
গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মীর মোঃ আসাদুজ্জামান তুলা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি,বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

প্রধান অতিথি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু’র ঘটনাবহুল জীবন ও সংগ্রামের উপর আলোকপাত করে বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন সত্ত্ব, বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশের ইতিহাস অসম্পূর্ণ। বঙ্গবন্ধু’র নির্মম হত্যাকান্ডের বিচারের মধ্য দিয়ে বাঙালী জাতি আজ কলঙ্কমূক্ত হয়েছে। বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.আজমত উল্লাহ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তাঁতী লীগ গাজীপুর জেলা একাংশের সভাপতি ও গাজীপুর মহানগর ১নং আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. নুরুজ্জামান চিশতী, গাজীপুর সিটি করপোরেশনের ১-৬ নং ওর্য়াড এর সকল কাউন্সিলর ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমুখ ।

অতিথিদের বক্তব্য প্রদান শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম