1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গহিরা একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন লাগানোর অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

গহিরা একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন লাগানোর অভিযোগ

রাউজান প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৭৩ বার

রাউজানের গহিরা ইউনিয়নে অগ্নিকান্ডে একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে গহিরা ইউনিয়নের আতুরনির দোকান এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। জানা যায়, আগুন লাগার চারদিন পর ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের কাছে চলাচলের পথ চেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে এক ব্যক্তির অভিযোগ দিয়েছেন। এ অভিযোগ দেওয়ার পর ক্ষতিগ্রস্ত পরিবারের সন্দেহ অভিযোগকারীর সাহাব মিয়ার দেয়া আগুনে তার ব্যবসা প্রতিষ্ঠান পুড়েছে। আগুনে দোকান পুড়ে যাওয়ার পাশাপাশি পাশের ইকবাল হোসেনর ঘর ও আংশিক পুড়ে যায়। অভিযোগ উঠেছে পুড়ে যাওয়া দোকান পুনরায় নির্মান করার জন্য প্রস্তুতি নিলে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশি জমির মালিক গিয়াস উদ্দিনকে দোকান ঘর নির্মান থেকে বিরত থাকার নোটিশ দেন। নোটিশে উল্লেখ করা হয় পাশ্ববর্তী ডেইরী ফার্মের জমির মালিক সাহাব মিয়া চলাচলের পথ চেয়ে অভিযোগ করেছে তাই অভিযাগের নিস্পত্তি না হওয়া পর্যন্ত দোকান ঘর নির্মান কাজ বন্ধ রাখার। আগুনে পুড়ে যাওয়া দোকানের মালিক গিয়াস উদ্দিন বলেন, সাহাব মিয়া ও আমি চাচাত জেঠাত ভাই। পাশে তার অপর চাচাত ভাই ইকবাল হোসেন ও মোজ্জামেল হকের বসতঘর। পেছনে সাহাব মিয়ার জমিতে সেই ডেইরী ফার্ম ও পোল্টি ফার্ম নির্মান করে ভাড়ায় দিয়েছেন। গত ২০ বছর পুর্বে স্থানীয় জনপ্রতিনিধি গন্যমান্য ব্যক্তিরা উভয়ের সম্মতিক্রমে ভাগ বাটোয়ারা করে দেয়।

এখন সাহাব মিয় ঘোলাপানিতে মাছ শিকার করতে অভিযোগ করেছে পরিষদে। এ ব্যাপারে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশি বলেন, আগুনে গিয়াসউদ্দিনের জমির উপর নির্মান করা দোকান পুড়ে যাওয়ার পর পাশের ডেইরী ফার্মের মালিক সাহাব মিয়া তার প্রতিষ্ঠানে যাতায়াতের জন্য জায়গা চেয়ে আমার কাছে আবেদন করেছেন। ৩ আগষ্ট বুধবার উভয় পক্ষকে নিয়ে বৈঠক করার কথা ছিল। ভোটার হালনাগাদ কার্যক্রম ইউনিয়ন পরিষদ ভবনে চলার কারনে বৈঠক হয়নি। পরে উভয় পক্ষকে ডেকে বৈঠক করে বিষয়টি নিস্পত্তি করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম