1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গহিরা একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন লাগানোর অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার স্বদেশের আবৃত্তি সংগঠনের মৃত্যুঞ্জয়ী মুজিব আবৃত্তি অনুষ্ঠান চন্দনাইশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে নজরুল ইসলাম চৌধুরী এমপি চন্দনাইশে ৬ হাজার ৮’শ পিচ ইয়াবাসহ আটক-১ কুষ্টিয়া জেলা যুবমৈত্রীর কমিটি: সভাপতি মনিরুজ্জামান মজনু, সাধারণ সম্পাদক সোহেল রানা মীরসরাইয়ের ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

গহিরা একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন লাগানোর অভিযোগ

রাউজান প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৪৩ বার

রাউজানের গহিরা ইউনিয়নে অগ্নিকান্ডে একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে গহিরা ইউনিয়নের আতুরনির দোকান এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। জানা যায়, আগুন লাগার চারদিন পর ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের কাছে চলাচলের পথ চেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে এক ব্যক্তির অভিযোগ দিয়েছেন। এ অভিযোগ দেওয়ার পর ক্ষতিগ্রস্ত পরিবারের সন্দেহ অভিযোগকারীর সাহাব মিয়ার দেয়া আগুনে তার ব্যবসা প্রতিষ্ঠান পুড়েছে। আগুনে দোকান পুড়ে যাওয়ার পাশাপাশি পাশের ইকবাল হোসেনর ঘর ও আংশিক পুড়ে যায়। অভিযোগ উঠেছে পুড়ে যাওয়া দোকান পুনরায় নির্মান করার জন্য প্রস্তুতি নিলে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশি জমির মালিক গিয়াস উদ্দিনকে দোকান ঘর নির্মান থেকে বিরত থাকার নোটিশ দেন। নোটিশে উল্লেখ করা হয় পাশ্ববর্তী ডেইরী ফার্মের জমির মালিক সাহাব মিয়া চলাচলের পথ চেয়ে অভিযোগ করেছে তাই অভিযাগের নিস্পত্তি না হওয়া পর্যন্ত দোকান ঘর নির্মান কাজ বন্ধ রাখার। আগুনে পুড়ে যাওয়া দোকানের মালিক গিয়াস উদ্দিন বলেন, সাহাব মিয়া ও আমি চাচাত জেঠাত ভাই। পাশে তার অপর চাচাত ভাই ইকবাল হোসেন ও মোজ্জামেল হকের বসতঘর। পেছনে সাহাব মিয়ার জমিতে সেই ডেইরী ফার্ম ও পোল্টি ফার্ম নির্মান করে ভাড়ায় দিয়েছেন। গত ২০ বছর পুর্বে স্থানীয় জনপ্রতিনিধি গন্যমান্য ব্যক্তিরা উভয়ের সম্মতিক্রমে ভাগ বাটোয়ারা করে দেয়।

এখন সাহাব মিয় ঘোলাপানিতে মাছ শিকার করতে অভিযোগ করেছে পরিষদে। এ ব্যাপারে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশি বলেন, আগুনে গিয়াসউদ্দিনের জমির উপর নির্মান করা দোকান পুড়ে যাওয়ার পর পাশের ডেইরী ফার্মের মালিক সাহাব মিয়া তার প্রতিষ্ঠানে যাতায়াতের জন্য জায়গা চেয়ে আমার কাছে আবেদন করেছেন। ৩ আগষ্ট বুধবার উভয় পক্ষকে নিয়ে বৈঠক করার কথা ছিল। ভোটার হালনাগাদ কার্যক্রম ইউনিয়ন পরিষদ ভবনে চলার কারনে বৈঠক হয়নি। পরে উভয় পক্ষকে ডেকে বৈঠক করে বিষয়টি নিস্পত্তি করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম