1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরের টঙ্গীতে ডাকাতচক্রের গ্রেপ্তার ৫ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গাজীপুরের টঙ্গীতে ডাকাতচক্রের গ্রেপ্তার ৫

এস কে সানি টঙ্গী (গাজীপুর) থেকে :
  • আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৩৯ বার

গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন কেরানিরটেক এলাকা থেকে ডাকাতচক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

ডাকাতির প্রস্তুতিকালে ৮টি দেশীয় অস্ত্রসহ গতকাল শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার র‍্যাব-১-এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতাকৃত হলেন—মো. রনি খাঁ (৩৫), কবির হোসেন (৩০), আকাশ মিয়া (২০), সুমন মিয়া (৪০) ও জুয়েল মোস্তফা (২৫)। অভিযানে তিনটি বড় ছুরি, একটি ছোট ছুরি, দুটি রামদা, একটি তলোয়ার, একটি কুড়াল ও চারটি মুঠোফোন জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

তারা দীর্ঘদিন ধরে গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকাসহ আশপাশের এলাকায় বাসাবাড়ি, সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, ব্যাটারিচালিত রিকশা, টাকা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।

এ ছাড়া অপরিচিত কেউ ওই এলাকায় গেলে তাঁর গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই করে। এসব ছিনতাইয়ের কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে অস্ত্র দিয়ে আঘাত করে মালামাল লুট করে।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান র‍্যাব-১-এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম