1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতা জসিম উদ্দিনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতা জসিম উদ্দিনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৩৫ বার

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লার চৌদ্দগ্রামে কেন্দ্রীয় যুবলীগ নেতা মো: জসিম উদ্দিন এর উদ্যোগে দোয়া-মিলাদ, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে হোটেল ডলি রিসোর্টের হলরুমে এ উপলক্ষে আয়োজিত দোয়া-মিলাদ শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌদ্দগ্রামের কৃতিসন্তান মোহাম্মদ জসিম উদ্দিন।

উপজেলা আ’লীগ নেতা মো: জাফর আহমেদ এর সভাপতিত্বে ও মো: জাহাঙ্গীর হোসেন এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো: মহসিন আলম খান, উপজেলা ছাত্রলীগ নেতা সানি চৌধুরী, সৈকত প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম রানা, আ’লীগ নেতা মো: বকুল, বিশিষ্ট সমাজ সেবক ওবায়েদ উল্লাহ্ পাটোয়ারী, মাইন উদ্দিন, রাজু পাল, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, মহিন উদ্দিন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সুধিজন, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলা আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে কাঙ্গালী ভোজ ও বর্ণাঢ্য র‌্যালী করা হয়। কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ জসিম উদ্দিনের নেতৃত্বে শোক র‌্যালীটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকাসহ মহাসড়কের গুরত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। এছাড়া উপজেলার আলকরা, গুনবতী ও চিওড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে আয়োজিত পৃথক পৃথক শোকসভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা মোহাম্মদ জসিম উদ্দিন প্রধান অতিথি হিসেবে যোগদান করে বক্তব্য প্রদান ও শোক র‌্যালীতে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম