1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতীর জনকের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রির্সোস ইন্টিগ্রেশন সেন্টার দিনাজপুরের শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

জাতীর জনকের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রির্সোস ইন্টিগ্রেশন সেন্টার দিনাজপুরের শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৬৮ বার

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রির্সোস ইন্টিগ্রেশন সেন্টার ( রিক) দিনাজপুর এরিয়া অফিসের আয়োজনে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগষ্ট সোমবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর বালুবাড়িস্থ রির্সোস ইন্টিগ্রেশন রিক কার্য্যালয়ে এরিয়া ম্যানেজার মো: জাকেরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রির্সোস ইন্টিগ্রেশন সেন্টার (রিক) দিনাজপুর শাখা ব্যবস্থাপক মো: ফরিদুল বশির,হিসাব রক্ষক রোমানা আক্তার,ক্রেডিট অফিসার রাশেদ মিজান,রাজিবুল হাসান ও মো: সোহেল রানা প্রমুখ।

এর আগে এরিয়া ম্যানেজার মো: জাকেরুল ইসলামের নেতৃত্বে সংগঠনের অন্যান্য কর্মীরা দিনাজপুর জেলা প্রশাসক চত্তরে প্রতিষ্ঠিত জাতিরজনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন। সভা শেষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শাহাদাতবরনকারী সকল সদসের আত্বার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম