1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ফুপার বিরুদ্ধে আদালতে মামলা । - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী !

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ফুপার বিরুদ্ধে আদালতে মামলা ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১২৬ বার

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় নবম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাজু (৩০) নামে তাঁর আপন ফুপার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। ১৮ আগস্ট বৃহস্পতিবার সকালে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। একই মামলায় আরও একজনকে আসামি করা হয়েছে।

আসামিরা হলেন — বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ধনিবস্তী গ্রামের হালিম উদ্দীনের ছেলে ও মাদ্রাসাছাত্রীর আপন ফুপা রাজু এবং একই গ্রামের আতাউর রহমানের ছেলে আবেদ আলী।
মামলার বরাত দিয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান জানান, গত জুলাই মাসের ২২ তারিখ বিকেল ৫ টার দিকে মাদ্রাসাছাত্রীর বাবা ও মা ব্যক্তিগত কাজে বাইরে ছিলেন। সেই সুযোগে ছাত্রীর আপন ফুপা রাজু তাকে জোরপূর্বক ধর্ষণ করেন । তার চিৎকারে স্থানীয়রা এসে রাজুকে ধরে ফেলেন। কিন্তু অপর আসামি আবেদ আলী এসে অস্ত্রের মুখে তাঁকে ঘটনাস্থল থেকে নিয়ে যায়।

এ ঘটনায় দুজনকে আসামি করে গত ৮ আগস্ট ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলার জন্য আবেদন করে ভুক্তভোগীর পরিবার। পরে বিচারক বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলা নেওয়ার নির্দেশ দেন। পুলিশ মামলাটি গ্রহণ করলে ১৭ আগষ্ট বুধবার ঐ মাদ্রাসাছাত্রী আদালতে এসে বিচারকের কাছে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। ভুক্তভোগীর পরিবার আদালতে ন্যায়বিচার পাবে বলে আশা প্রকাশ করেন তিনি। এত দিন পর কেন মামলা করা হলো—এমন প্রশ্নের জবাবে মাদ্রাসাছাত্রীর বাবা বলেন, ‘নিজের বোনজামাই হয়েও আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে। মেয়ে ও বোন দুজনই আমার কাছের। আমি প্রথমে কয়েক দিন বুঝে উঠতে পারিনি কোনদিকে যাব। স্থানীয় লোকজন এবং বোনের সঙ্গে কথা বলে আদালতের আশ্রয় নিয়েছি। আমি ধর্ষক রাজুর ফাঁসি চাই।’ এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, আদালতের নির্দেশ পাওয়ামাত্র মামলা রুজু করা হয়েছে। ১৭ আগষ্ট বুধবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম