1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাআসাসের যাত্রা শুরু,সভাপতি রুমি ও সম্পাদক রাকিব - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাআসাসের যাত্রা শুরু,সভাপতি রুমি ও সম্পাদক রাকিব

অনলাইন প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১০১ বার

বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রচারের লক্ষ্য নিয়ে উপমহাদেশের সর্ব প্রাচীন প্রতিষ্ঠান সরকারি মাদ্রাসা-ই-আলিয়ায় প্রতিষ্ঠিত হল “ঢাকা আলিয়া সাংবাদিক সমিতি”(ঢাআসাস)। আজ মঙ্গলবার (৩০ আগষ্ট) মাদরাসার অধ্যক্ষ আগামী এক বছরের জন্য ঢাকা আলিয়া সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন কমিটির অনুমোদন দেন।

ঢাকা আলিয়া সাংবাদিক সমিতি(ঢাআসাস)এর নব গঠিত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় দ্যা টাইমস অব বাংলাদেশের নিজস্ব প্রতিবেদক আবু নোমান রুমিকে এবং সাধারণ সম্পাদক হিসেবে পলিটিক্স নিউজ ২৪. কমের স্টাফ রিপোর্টার রাকিব মোরতাজা কে ।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি প্রেজেন্ট নিউজের নিজস্ব প্রতিবেদক মাহমুদুল হাসান,যুগ্ম সাধারন সম্পাদক ঢাকা পোস্টের প্রতিবেদক রাকিবুল হাসান তামিম,সাংগঠনিক সম্পাদক ডেইলি বাংলাদেশ টাইমস এর নিজস্ব প্রতিবেদক রাকিবুল বরকত,অর্থ ও দপ্তর সম্পাদক দৈনিক পর্যবেক্ষণ এর প্রতিবেদক মো.জুবায়ের, প্রচার ও প্রকাশনা দৈনিক ইনকিলাব এর ট্রেইনি প্রতিবেদক হুজ্জাতুল্লাহ।

কার্যকরী সদস্য হিসেবে ডেইলি বাংলাদেশ এর ক্যাম্পাস প্রতিনিধি ইমরানুল হক সাকিব,আমার সংবাদের প্রতিবেদক আবু রায়হান,সকালের সময় পত্রিকার প্রতিবেদক এইচ এম মাহমুদ এবং আমার সংবাদের প্রতিবেদক রহমত উল্লাহ ।

এ ছাড়া প্রতিষ্ঠাকালীন সদস্য হিসেবে রয়েছেন, নয়া শতাব্দীর জিবুর রহমান,দৈনিক সংবাদের
জেএস জাহিদ,আমাদের নতুন সময়ের এনামুল হক এনা ও সান নিউজের মুজাহিদ গাজী।

সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সভাপতি আবু নোমান রুমি বলেন, “প্রায় ২৫০ বছরের প্রাচীন প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করতে সমিতির সদস্যরা লিখনির মাধ্যমে সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের নানান চিত্র তুলে ধরবেন। শুধু ঢাকা আলিয়া নয়, সমাজের সমস্যা-সম্ভাবনাগুলোও সদস্যদের লিখনিতে উঠে আসবে বলে বিশ্বাস করি। এজন্য আমরা সকলের দোয়া এবং সহায়তা কামনা করি”

সাধারন সম্পাদক রাকিব মোরতাজা বলেন, “সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা ঢাআসাসকে আরো সামনে এগিয়ে নিতে চাই।সাংবাদিক সমিতির অনুমোদন দেয়ায় আমি প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি আমরা আমাদের লক্ষ্য অনুযায়ী এগিয়ে যেতে পারব।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম