1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় পুলিশের ওপর হামলা ৪পুলিশ সদস্য আহত,গ্রেপ্তার ২ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

ধর্মপাশায় পুলিশের ওপর হামলা ৪পুলিশ সদস্য আহত,গ্রেপ্তার ২

মহি উদ্দিন আরিফ , ধর্মপাশা ও মধ্যনগর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৯৬ বার

ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের একটি কক্ষে অস্থায়ীভাবে থাকা ভোটার তথ্য হাল নাগাদ কার্যক্রমের কক্ষে ঢুকতে বাধা দেওয়ায় ধর্মপাশা পুলিশের ওপর হামলা,বিশৃঙ্খলার পরিবেশ সৃষ্টি ও সরকারি সম্পদ বিনষ্ট করার ঘটনা ঘটেছে। গত শনিবার রাত আটটার দিকে এই ঘটনা ঘটে। হামলায় ধর্মপাশা থানার এসআই শামীম কবীর, কনস্টেবল কানু বিশ্বাস, নান্টু চক্রবর্তী ও জহির রায়হান আহত হয়েছেন। তাঁরা ওইদিন রাতেই ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাময়িক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে ওইদিন রাতে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের পাইকুরাটি গ্রামের বাসিন্দা মাধব চন্দ্র দে (৬০) ও জয় চন্দ্র দে (২০) কে আটক করেছে ধর্মপাশা থানা পুলিশ। পুলিশের ওপর হামলা ,বিশৃঙ্খলার পরিবেশ সৃষ্টি ও সরকারি সম্পদ বিনষ্ট করার অভিযোগে ঘটনার দিন গভীর রাতে আহত ধর্মপাশা থানার এসআই শামীম কবীর বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১০-১২জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের একটি কক্ষে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের ভোটার তথ্য হালনাগাদ কার্যক্রম শুরু হয়। এতে জনগণের সার্বিক নিরাপত্তা ও ভোটার তথ্য হালনাগাদ কার্যক্রম যাতে সুষ্ঠভাবে সম্পন্ন হয় সেজন্য ধর্মপাশা থানার দুজন এসআই, দুজন এএসআই ও ছয়জন কনস্টেবল দায়িত্ব পালনে নিয়োজিত হন। পাইকুরাটি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে ওইদিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ৩০০থেকে সাড়ে ৩০০জন মানুষজন সাড়িবদ্ধ ভাবে লাইনে দাঁড়িয়ে ভোটার তথ্য হালনাগাদ কার্যক্রমের জন্য অপেক্ষারত ছিলেন। উপজেলার পাইকুরাটি গ্রামের বাসিন্দা পিন্টু দে পলাশের (৩০) নেতৃত্বে ওইদিন রাত আটটার দিকে অতর্কিতভাবে কয়েকজন ব্যক্তি ভোটার হাল নাগাদ কার্যকমেরে জন্য লাইনে দাঁড়িয়ে থাকা লোকজনকে ঠেলে ভোটার তথ্য হালনাগাদ কার্যক্রমের কক্ষে ঢোকার চেষ্টা করেন। এতে সেখানে থাকা পুলিশ সদস্যরা বাধা দেন। এ অবস্থায় ক্ষিপ্ত হয়ে পিন্টু দে পলাশের (৩০) হুকুমে লাঠি, বাঁশ, পাথর, বালু ও কাঁদামাটি দিয়ে হামলাকারীরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় ধর্মপাশা থানার এসআই শামীম কবিরসহ চারজন পুলিশ সদস্য আহত হন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম