1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নদী ভাঙন কবলিত পরিবারে দায়েমী ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নবীনগরে নদী ভাঙন কবলিত পরিবারে দায়েমী ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৬৫ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার নবীনগর (পশ্চিম) ইউনিয়নের নদী ভাঙ্গন এলাকায় মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে ও দায়েমী ফাউন্ডেশনের পরিচালনায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

দায়েমী ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক কর্মীরা এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এসময় ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার ( ২ আগস্ট) দুপুরে ১২৫ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ৮ ধরণের ১১ টি প্যাকেট শুকনো খাবারের সমন্বয়ে ১০ কেজি ওজনের প্রতিটি বাক্সে টোস্ট বিস্কুট, সেমাই, মুড়ি, চিড়া, চানাচুর, চিনি, সুজি, চাল, খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আতায়ে দায়েম সৈয়দ মাহমুদ উল্লাহ বলেন, যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য সংস্থা মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশন দায়েমী ফাউন্ডেশনের মাধ্যমে প্রতিবছর রোহিঙ্গা শরণার্থীসহ ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় নির্বাচিত দুঃস্থ গরিব ও অসহায় পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে। এ কার্যক্রম অব‍্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম