1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নীলফামারীর শ্রেষ্ঠ এএসআই সৈয়দপুর থানার পলাশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নীলফামারীর শ্রেষ্ঠ এএসআই সৈয়দপুর থানার পলাশ

ইবনে সাঈদ অঙ্কুর, নীলফামারীঃ
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২১৩ বার

ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং,মোবাইল উদ্ধার, মাদক উদ্ধারসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় নীলফামারী জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন সৈয়দপুর থানার পলাশ।

বুধবার সকাল ১১ ঘটিকায় জেলা পুলিশ সুপারের ক্রাইম কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত পুলিশের মাসিক অপরাধ সভায় আখতারুজ্জামান মন্ডল পলাশকে চলতি বছরের জুলাই মাসের কার্যক্রমের ওপর ভিত্তি করে জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত করা হয়।

আখতারুজ্জামান মন্ডল পলাশের শ্রেষ্ঠত্বের জন্য তাকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন, সদ্য অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি প্রাপ্ত নীলফামারী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টারস,সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল সহ জেলার সব থানার ওসিগণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম