1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশকে যারা শ্রীলংকা বানাতে চায় তাদের এ দেশে থাকার অধিকার নাই- দীপক কুমার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশকে যারা শ্রীলংকা বানাতে চায় তাদের এ দেশে থাকার অধিকার নাই- দীপক কুমার

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১৫৮ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে এক দোয়া ও কাঙ্গালি ভোজের অনুষ্ঠানে প্রধান অতিথি আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ও সোনারগাঁয়ের কৃতি সন্তান দীপক কুমার বণীক এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন আজ তাদের চোখে পরে না। তারা মতলববাজ। আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়নে কাজ করতে হবে। ভালো মানুষদের রাজনীতিতে আসতে হবে। তবেই ষড়যন্ত্রকারীরা পালয়ি যাবে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা নতুন বাজারে আওয়ামীলীগ নেতা হজী বিল্লাল হোসেন বেপারীর আয়োজনে এই আলোচনা সভা, দোয়া ও কাঙ্গালী ভোজ বিতরন করা হয়। সভায় সভাপতিত্বে করেন হজী বিল্লাল হোসেন বেপারী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম