1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

লাকসামে নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

এম,এ মান্নানঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১২৩ বার

লাকসাম উপজেলায় নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক বিষয়ে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ১১ আগষ্ট সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের হল রুমে রয়েল ড্যানিস এ্যাম্বাসি ও ব্র্যাক মাইগ্রেশন এর উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা মতিনে’র সভাপতিত্বে ও ব্র্যাক মাইগ্রেশন এর জেলা সমন্বয়কারী মোঃ আবদুর রহিম এর উপস্থাপনায় কর্মশালায় উপস্থিত ছিলেন, ডেমো সহকারী পরিচালক দেবব্রত ঘোষ, কুমিল্লা জেলা ব্র্যাক আরএসিস ম্যানেজার শুভাশিস দেবনাথ, তথ্য অফিসার রাবেয়া সুলতানা, সাইফুল ইসলাম, অজিত কুমার দাস,পংকজ গোস্বামী, মাকসুদ রহমানসহ
সরকারি ও বিভিন্ন বেসরকারি কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা মতিন তিনি বলেন, প্রতারিত এবং বিদেশ ফেরত অভিবাসীদের আইনগত সহায়তা এবং অর্থনৈতিক সহযোগীতা করে তাদের ঘুড়ে দাঁড়াতে সহযোগিতা করতে হবে। ব্র্যাক এ কাজে নিয়মিত সহযোগিতা করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম