1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় সভা

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৮২ বার

শেরপুর জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগস্ট মঙ্গলবার দুপুর ১২টায় সদর থানা প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া। এসময় তিনি বলেন, পুলিশ সাংবাদিক উভয় উভয়ের সাথে সমন্বয় রয়েছে এবং সমন্বয় থাকা দরকার। মূলত সাংবাদিক তৃণমূলের সংবাদ সংগ্রহে যথেষ্ঠ কুটকৌশলী ও পরিশ্রম করে থাকেন। অনেক ক্ষেত্রে সাংবাদিকের মাধ্যমে পুলিশ অনেক তথ্য পেয়ে থাকেন। যার ফলে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে পুলিশি কার্যক্রমে অনেকটাই তথ্য পাওয়া সহজ হয়।নবাগত (ওসি) বছির আহমেদ বাদল সাংবাদিকদের বলেন, আমার প্রধান লক্ষ্য হলো সদর উপজেলা থেকে মাদক নির্মূল করা। তিনি আরো বলেন, মাদক কারবারী বা সেবনকারী সে যেই হউক না কেন, তাকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। এছাড়া বাল্যবিবাহ ও জুয়াসহ বিভিন্ন সামাজিক অপরাধ রোধ করে দেশ জনগণের কল্যাণে তিনি অপোষহীন ভাবে কাজ করবেন। এর জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা।এসময় শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল, সাংবাদিক রফিক মজিদ, আবুল হাশিম, এডভোকেট ফারহানা পারভীন মুন্নি, মাসুদ হাসান বাদল, মহি উদ্দিন সোহেল, মাসুম,নকলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, মারুফুর রহমান ফকির, ইমরান হাসান রাব্বি, সোহেল রানা, জুবাইল ইসলাম, বুলবুল আহমেদ, হামিদুর রহমান, জয়ন্তদ দে সহ ইলেকট্রনিক, প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিক ও পুলিশের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম