1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ ডাকাত রিপন গ্রেফতার শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় সভা

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৭২ বার

শেরপুর জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগস্ট মঙ্গলবার দুপুর ১২টায় সদর থানা প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া। এসময় তিনি বলেন, পুলিশ সাংবাদিক উভয় উভয়ের সাথে সমন্বয় রয়েছে এবং সমন্বয় থাকা দরকার। মূলত সাংবাদিক তৃণমূলের সংবাদ সংগ্রহে যথেষ্ঠ কুটকৌশলী ও পরিশ্রম করে থাকেন। অনেক ক্ষেত্রে সাংবাদিকের মাধ্যমে পুলিশ অনেক তথ্য পেয়ে থাকেন। যার ফলে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে পুলিশি কার্যক্রমে অনেকটাই তথ্য পাওয়া সহজ হয়।নবাগত (ওসি) বছির আহমেদ বাদল সাংবাদিকদের বলেন, আমার প্রধান লক্ষ্য হলো সদর উপজেলা থেকে মাদক নির্মূল করা। তিনি আরো বলেন, মাদক কারবারী বা সেবনকারী সে যেই হউক না কেন, তাকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। এছাড়া বাল্যবিবাহ ও জুয়াসহ বিভিন্ন সামাজিক অপরাধ রোধ করে দেশ জনগণের কল্যাণে তিনি অপোষহীন ভাবে কাজ করবেন। এর জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা।এসময় শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল, সাংবাদিক রফিক মজিদ, আবুল হাশিম, এডভোকেট ফারহানা পারভীন মুন্নি, মাসুদ হাসান বাদল, মহি উদ্দিন সোহেল, মাসুম,নকলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, মারুফুর রহমান ফকির, ইমরান হাসান রাব্বি, সোহেল রানা, জুবাইল ইসলাম, বুলবুল আহমেদ, হামিদুর রহমান, জয়ন্তদ দে সহ ইলেকট্রনিক, প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিক ও পুলিশের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম