1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে বিয়ের দুই মাসের মাথায় স্ত্রীকে হত্যার পর পালিয়ে যায় স্বামী! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

শ্রীপুরে বিয়ের দুই মাসের মাথায় স্ত্রীকে হত্যার পর পালিয়ে যায় স্বামী!

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১১৮ বার

গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামের বসত ঘর থেকে খাদিজা বেগম স্মৃতি’র মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। স্মৃতির সাথে হত্যাকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে জাহিদুল।

বৃহস্পতিবার (৪আগস্ট) বিকেলে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কামান্ডার এএসএম মাঈদুল ইসলাম এ তথ্য জানান। গত ২৮জুন মঙ্গলবার গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামে এ ঘটনা ঘটে।

হত্যাকান্ডের শিকার খাদিজা বেগম স্মৃতি (২২) বারতোপা গ্রামের মৃত বাহাদুর খাদেমের মেয়ে। এঘটনায় স্মৃতির স্বামী মো. জাহিদুল ইসলাম (২৭) কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার জাহিদুল ইসলাম জেলার শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের সবুর উদ্দিনের ছেলে।

র‌্যাব কমান্ডার জানান, গত ২৮জুন মঙ্গলবার গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামে বসতঘর থেকে তার মেয়ে খাদিজা বেগম স্মৃতি মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায়। পরিবারের পক্ষ থেকে ঘটনাটিকে হত্যাকান্ড বলা হলে পুলিশের পাশাপাশি র‌্যাব তদন্ত শুরু করে। বৃহস্পতিবার (৪আগস্ট) গোপন সংবাদে স্মৃতির স্বামী জাহিদুলকে রাজধানীর ধানমন্ডি’র গ্রীণরোড এলাকা থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ র‌্যাবকে জানায়, স্মৃতির সাথে তার পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে গত ঈদুল ফিতরের আগের দিন তাদের পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হয়।

প্রথমে তাদের সংসারে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকলেও পরে নানা বিষয়ে তাদের মনোমালিন্য তৈরী ছাড়াও বিভিন্ন জনের সাথে স্মৃতির অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ করে, তাদের মধ্যে ঝগড়া হয়। ঘটনাটি শ^াশুড়িকে জানালে তিনি কোন সমাধান না দিয়ে উল্টো জাহিদকে দোষারোপ করে নানা হুমকি দেয়। এনিয়ে গত ২৮জুন সকাল ১০টায় স্মৃতি ও জাহিদের মধ্যে পুনরায় ঝগড়া ও হাতাহাতি হয়। ঝগড়া-হাতাহাতির এক পর্যায়ে স্মৃতিকে গলাচেপে শ^াসরোধে হত্যা করে মরদেহ বসত ঘরে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা আলেয়া বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার আসামীকে আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম