1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে বিয়ের দুই মাসের মাথায় স্ত্রীকে হত্যার পর পালিয়ে যায় স্বামী! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার স্বদেশের আবৃত্তি সংগঠনের মৃত্যুঞ্জয়ী মুজিব আবৃত্তি অনুষ্ঠান চন্দনাইশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে নজরুল ইসলাম চৌধুরী এমপি চন্দনাইশে ৬ হাজার ৮’শ পিচ ইয়াবাসহ আটক-১ কুষ্টিয়া জেলা যুবমৈত্রীর কমিটি: সভাপতি মনিরুজ্জামান মজনু, সাধারণ সম্পাদক সোহেল রানা মীরসরাইয়ের ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

শ্রীপুরে বিয়ের দুই মাসের মাথায় স্ত্রীকে হত্যার পর পালিয়ে যায় স্বামী!

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৫ বার

গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামের বসত ঘর থেকে খাদিজা বেগম স্মৃতি’র মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। স্মৃতির সাথে হত্যাকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে জাহিদুল।

বৃহস্পতিবার (৪আগস্ট) বিকেলে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কামান্ডার এএসএম মাঈদুল ইসলাম এ তথ্য জানান। গত ২৮জুন মঙ্গলবার গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামে এ ঘটনা ঘটে।

হত্যাকান্ডের শিকার খাদিজা বেগম স্মৃতি (২২) বারতোপা গ্রামের মৃত বাহাদুর খাদেমের মেয়ে। এঘটনায় স্মৃতির স্বামী মো. জাহিদুল ইসলাম (২৭) কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার জাহিদুল ইসলাম জেলার শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের সবুর উদ্দিনের ছেলে।

র‌্যাব কমান্ডার জানান, গত ২৮জুন মঙ্গলবার গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামে বসতঘর থেকে তার মেয়ে খাদিজা বেগম স্মৃতি মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায়। পরিবারের পক্ষ থেকে ঘটনাটিকে হত্যাকান্ড বলা হলে পুলিশের পাশাপাশি র‌্যাব তদন্ত শুরু করে। বৃহস্পতিবার (৪আগস্ট) গোপন সংবাদে স্মৃতির স্বামী জাহিদুলকে রাজধানীর ধানমন্ডি’র গ্রীণরোড এলাকা থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ র‌্যাবকে জানায়, স্মৃতির সাথে তার পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে গত ঈদুল ফিতরের আগের দিন তাদের পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হয়।

প্রথমে তাদের সংসারে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকলেও পরে নানা বিষয়ে তাদের মনোমালিন্য তৈরী ছাড়াও বিভিন্ন জনের সাথে স্মৃতির অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ করে, তাদের মধ্যে ঝগড়া হয়। ঘটনাটি শ^াশুড়িকে জানালে তিনি কোন সমাধান না দিয়ে উল্টো জাহিদকে দোষারোপ করে নানা হুমকি দেয়। এনিয়ে গত ২৮জুন সকাল ১০টায় স্মৃতি ও জাহিদের মধ্যে পুনরায় ঝগড়া ও হাতাহাতি হয়। ঝগড়া-হাতাহাতির এক পর্যায়ে স্মৃতিকে গলাচেপে শ^াসরোধে হত্যা করে মরদেহ বসত ঘরে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা আলেয়া বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার আসামীকে আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম