1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে চাদাঁ না পেয়ে হামলা, সীমানা প্রাচীর ভাংচুর - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শরীয়তপুরে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে কৃষকদের মানববন্ধন খুটাখালীতে স্বাধীনতা উৎসব উদযাপন পরিষদের মতবিনিময় সভা সম্পন্ন বাঁশখালীতে ওয়াজের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে মাওলানাকে মারধরের অভিযোগ দেলোয়ার সভাপতি-এরশাদ সম্পাদক চন্দনাইশ প্রেস ক্লাবের কমিটি গঠন ক্ষয়ক্ষতি ৫ লাখ টাকা, চন্দনাইশে দূর্বৃত্তদের আগুনে পুড়েছে ঘর ও দোকান। রাস্তা-ঘাটে কোনো ময়লা আবর্জনা ফেলা যাবে না- এমপি ফজলে করিম লালমনিরহাটে স্কুল ছাত্র সিক্তসহ সকল ছাত্র-ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা পাঠ্যপুস্তকে ভারতীয় আধিপত্যবাদ স্থান পেয়েছে তা বাতিল করতে হবে – আ ন ম এহসানুল হক মিলন জাতিকে ধর্মহীন করার জন্যই পাঠ্যপুস্তক থেকে মুসলমানদের ধর্ম বিশ্বাসকে বাদ দেওয়া হয়েছে- প্রফেসর চৌধুরী মাহমুদ হাসান লালমনিরহাটের বুড়িমারীস্হল বন্দরের শ্রমিকদের ন্যায্য ৭-দফা দাবি আদায়ের লক্ষ্যে ধর্মঘট-সড়ক অবরোধ

সোনারগাঁয়ে চাদাঁ না পেয়ে হামলা, সীমানা প্রাচীর ভাংচুর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৭৬ বার

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় গত বুধবার সন্ধ্যায় একটি শিল্প প্রতিষ্ঠানের জমিতে চাদাঁ না পেয়ে সীমানা প্রাচীর ভাংচুর করে শ্রমিকদের পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠান এশিয়ান স্পেশালাইজড টেক্সটাইল লিমিটেড জমি ক্রয় করে সীমানা প্রাচীর নির্মান শুরু করেন। স্থানীয় পিরোজপুর গ্রামের তাজুল ইসলাম মোল্লা ও তার লোকজন চাদাঁ দাবী করে। চাঁদা না পেয়ে গত বুধবার সন্ধ্যায় তাজুল ইসলাম মোল্লার নেতৃত্বে সোহেব মোল্লা, শাহীন, সুজন, রাসেল, আনোয়ার, সানি সহ ৩০/৪০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ও সীমানা প্রাচীর ভাংচুর করে। এ সময় বাধা দেওয়ায় কোম্পানীর কর্মকর্তা মিজানুর, অফিস সহকারী আসিফ হাছান, গাড়ী চালক সোহরাব ও নির্মান শ্রমিক সবুজ মিয়াকে পিটিয়ে আহত করে নগদ ৬ লাখ টাকা ছিনিয়ে নেয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এশিয়ান স্পেশালাইজড টেক্সটাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিনার রশীদ বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।
মামলার বাদি মিনার রশীদ বলেন, কোম্পানীর জমি ক্রয় করার পর থেকেই এ চক্রটি চাদাঁ দাবি করে আসছে। চাদাঁ না পেয়ে সীমানা প্রাচীর ভাংচুর করে হামলা চালিয়ে কোম্পানীর কর্মকর্তা ও শ্রমিকদের পিটিয়ে আহত করে টাকা ছিনিয়ে নেয়।

অপর দিকে তাজুল ইসলাম মোল্লা জানান, হামলার ঘটনা ঘটেছে সত্য। তবে কোনো লুটপাট করা হয়নি।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম