1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় চাচাতো ভাইয়ের ঘুষিতে আরেক ভাইয়ের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

আশুলিয়ায় চাচাতো ভাইয়ের ঘুষিতে আরেক ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৯৬ বার

ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় সরকারি সড়ক দখল করে দেয়াল নির্মানে বাঁধা দেওয়ায় চাচাতো ভাইয়ের কিল-ঘুষিতে মারা গেলেন হাজী মোঃ জমত আলী মন্ডল (৬০) নামের এক ব্যাক্তি। উক্ত ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন আশুলিয়া থানা পুলিশ।

রবিবার (১৪ আগস্ট) দুপুরের দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে নিহতের মরদেহ উদ্ধার করেন আশুলিয়া থানার পুলিশ।

এলাকাবাসী জানান, নিহত হাজী মোঃ জমত আলী মন্ডল আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকার মৃত নান্দুরা মন্ডলের ছেলে। অভিযুক্তরা হলেন,একই এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন,নজরুল ও আলী হোসেন। তারা সম্পর্কে নিহতের চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা বলেন,সকাল ১০ টার দিকে ওই এলাকার একটি সড়কে জমিতে দেয়াল নির্মান করছিলেন অভিযুক্তরা।

সে সময় হাজী জমত আলী মন্ডল ঘটনাস্থলে গিয়ে তাদের দেয়াল নির্মানে বাধা প্রদান করেন। সরকারি জমিতে দেয়াল নির্মান না করে চলে যেতে বলেন তিনি । সে সময় তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির সময় প্রতিপক্ষের কিল ঘুষিতে জ্ঞান হারিয়ে ফেলেন হাজী জমত আলী মন্ডল। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে আলম হোসেন বলেন, সরকারী সড়কের দখলকে কেন্দ্র করে আমার বাবা’কে হত্যা করা হয়েছে । আমার বাবা’কে হত্যার বিচার চাই। যারা হত্যা করেছেন তাদের বিরুদ্ধে মামলা করবো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলাম হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন,নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসময় তিনি আরও বলেন, নিহতের নাকে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। উক্ত বিষয়ে হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম