1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২

এস কে সানি টঙ্গী , (গাজীপুর ) থেকে :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৪৮ বার

গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানার এশিয়া পাম্প সংলগ্ন মোল্লা বিরিয়ানি হাউজ এর সামনে হতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

গত কাল ১০ আগস্ট( বুধবার )গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার একটি চৌকস দল রাত ০৩.১৫ ঘটিকার সময় টঙ্গী পশ্চিম থানার এশিয়া পাম্প সংলগ্ন মোল্লা বিরিয়ানি হাউজ এর সামনে হতে মোঃ আবুল হোসেন(৩৭)কে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

ধৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আসামির দেওয়া তথ্য মোতাবেকত এবং দেখানো মতে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে রাত ০৩.৫৫ ঘটিকার সময় ঢাকা ইম্পেরিয়াল হাসপাতাল এর সামনে হতে মরিয়ম আক্তার (২৪)কে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয়কে নিবীড়ভাবে জিজ্ঞাসাবাদে জানায় টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর ১ নং ব্লকের যথাক্রমে মোঃ খলিলুর রহমান (৪২) এবং লিপি আক্তার (২৫) এর নিকট থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিক্রি করে আসছে।

এতদবিষয়ে গ্রেফতারকৃত আসামিসহ অপারাপর সহযোগী আসামিদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানার মামলা নং- ০৭ তারিখ- ১০/০৮/২২ইং ধারা- ২০১৮সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)এর১৯(ক)/১০(ক)/৪১ রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম