1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ছাত্রদল'র শুভেচ্ছা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ছাত্রদল’র শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৪৬ বার

বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ সেশনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী ও কোমল পানীয় দিয়ে শুভেচ্ছা জানান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।
মঙ্গলবার (১৬ আগষ্ট ২০২২) বিকাল ৪ টায় ষোলশহর ষ্টেশনে এ ইউনিটের দ্বিতীয় শিফটের শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।এসময় শিক্ষার্থীদের মাঝে পানির বোতল, কলম শুভেচ্ছা উপহার হিসেবে দেওয়া হয়।
এর আগে বাদে যোহর হাটহাজারী বায়তুস সুন্নাহ হেফাজ খানা ও এতিমখানায় বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, গণতান্ত্রিক আন্দোলনে শহীদ নেতাকর্মীদের আত্বার মাগফিরাত এবং আহতদের সুস্হতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন উর রশিদ মামুনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক সাধারণ সম্পাদক ইমরানুল হক,নকিব উদ্দিন, সাইফুল ইসলাম সায়েম,মিসবাহ উদ্দিন নাসিম,হিসাম উদ্দিন,জীববিজ্ঞান অনুষদের সদস্য সচিব অহিদুর রহমান,কলা অনুষদের সদস্য সচিব সালামত উল্লাহ সালাম, সমাজ বিজ্ঞান অনুষদের সদস্য সচিব আবু সাদাত মো আদিল,সহ-সম্পাদক তমাল হোসেন,সদস্য আতিকুর রহমান,ফোরকানুল হামিদ,ছাত্রদল নেতা মো: ইউসুফ, মো: সোয়াইব, মো: কামরুল ইসলাম, আরিফুল ইসলাম, সোহেল আহমেদ, হারুন রশিদ, মো: মহসিন, রাশেদ উল্লাহ, মো: শাহজান, আরিফুর রহমান সহ বিভিন্ন হল ও ফ্যাকাল্টির নেতৃবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম