1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেছে আওয়ামী লীগের দলীয় কার্যালয় - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে রূপসী বাংলা ড্রিম সিটি লিমিটেড নামে প্রতিষ্ঠানটি প্লট ও ফ্লাট বিক্রির নামে প্রতারণা অভিযোগ উঠেছে মাগুরায় রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

ঝিনাইদহে দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেছে আওয়ামী লীগের দলীয় কার্যালয়

ঝিনাইদহ প্রতিনিধি-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১১৩ বার

ঝিনাইদহে দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেছে একটি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়। সোমবার রাত ৩ টার দিকে সদর উপজেলার ডাকবাংলা বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ডাকবাংলা বাজারের ত্রিমোহনীতে অবস্থিত সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে রাত ৩ টার দিকে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। মুহুর্তে আগুন কার্যালয়ে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে পুড়ে ভষ্মিভুত হয় অফিস ও অফিসের ভেতরে থাকা সকল আসবাবপত্র।

সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুচ আলী বলেন, রাতে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা মিটিং করে আমাদের দলীয় কার্যালয়ে আগুন দিয়েছে। তারা এলাকায় নাশকতা সৃষ্টির জন্য এ কাজ করেছে।
পাল্টা অভিযোগ করে জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ বলেন, নিজেদের সাংগঠনিক দুর্বলতার কারণে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা এ নাটক সাজিয়েছে।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো: সোহেল রানা বলেন, রাতে একটি ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম