1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে বেগম ফজিলতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

নবীগঞ্জে বেগম ফজিলতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা

নবীগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৪২ বার

নবীগঞ্জ উপজেলায় প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন পালন উপলক্ষ্যে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। রোববার (৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে এ সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এ সময় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে নিয়ে গণভবণ থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসীর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ,মহিল ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ডালিম আহমেদ,উপজেলা শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,কৃষি কর্মকর্তা মাকসুদুল আলম,পজিপ কর্মকর্তা সাকিল আহমেদ সেন্টু,দিনাজপুর কলেজের অধ্যক্ষ অনুজ রায় প্রমূখ।আলোচনা সভা শেষে ১০জন দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ ও উপকার ভোগিদের মাঝে প্রশিক্ষণের চেক করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম