1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে মৃত্যুর ভয়ে ঘর বাড়ি ছেড়ে স্টেশনে আশ্রয় নিয়ে রাত কাটান ছকিনা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

লালমনিরহাটে মৃত্যুর ভয়ে ঘর বাড়ি ছেড়ে স্টেশনে আশ্রয় নিয়ে রাত কাটান ছকিনা

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৮০ বার

লালমনিরহাটে পালিত ছেলের হুমকিতে মৃত্যুর ভয়ে ঘর – বাড়ি ছেড়ে স্টেশনে আশ্রয় নিয়ে রাত কাটাচ্ছেন ৭০ বছরের এক বৃদ্ধা।
জানাগেছে, লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের দুরাকুটি পুর্ব পাড়া গ্রামের মৃতঃ ঈমান আলী মুন্সির স্ত্রী ছকিনা বেওয়া (৭০)।
স্বামীর নামীয় বসত ভিটায় বসবাসকালে প্রতিবেশী মৃতঃ ফয়েজ উদ্দিনের ছেলে ফজর আলীকে পালিত পুত্র হিসেবে লালনপালন করতে থাকেন। এর মাঝে ছেলে বড় হয়ে নিজ স্বার্থ বুঝতে শিখে ফেলে, আর তাই ছোট বেলায় যে মা তাকে বাঁচাতে বুকের দুধ খাইয়ে মানুষ করে, তারই একমাত্র সম্বল ৮ শতকের ভিটেমাটি নিজে ভোগ করার জন্য মাকে নানাভাবে মেরে ফেলার ভয়ভীতি দেখান।
একপর্যায় ওই ৮ শতক ভিটে মাটি গ্রাস করার লক্ষ্যে গত ২২/০৬/২০২২ ইং তারিখ সকাল ১০ টার দিকে বৃদ্ধাকে প্রানে মারার উদ্দেশ্যে ফজর আলী (৪৫), ফজর আলীর স্ত্রী রওশনা বেগম (৪০), একই গ্রামের মৃত কলিমুদ্দির ছেলে মাহবুব একত্রিত হয়ে, লাঠি, ছোড়া, দা, বল্লম নিয়ে ঘরে প্রবেশ করে বৃদ্ধাকে বেদম মারপিট করে মর্মে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন ভুক্তভোগী বৃদ্ধা ছকিনা।
সরেজমিন গিয়ে দেখা যায়, অনেকটা পরিত্যক্ত এখন ছকিনার বাড়ি- ভিটে। যে বাড়ির আঙিনায় বসে চুলায় আগুন দিয়েছেন আর দুধ খাইয়েছেন পালিত ছেলেকে বুকে আগলে রেখে, সে বাড়ির চুলায় শেষ কবে আগুন দিয়েছেন তাও মনে নেই বৃদ্ধার। জরাজীর্ণ ঘরে মাকড়সাসহ কীটপতঙ্গের বসবাস। উঠানে পরে থাকা গাছের সুকনো পাতা গুলোয় ছত্রাক পড়েছে।

ওই বৃদ্ধার শয়ন কক্ষের পিছনের ঘরে বসবাসকারী অভিযুক্ত পালিত ছেলে ফজর আলীর সাথে কথা বলতে গেলে বাড়িতে ছিলেন না কেউ।
এ বিষয়ে বৃদ্ধা ছকিনা জানান, তিনি প্রাণের ভয়ে দীর্ঘ ৫ বছরের বেশী সময় স্টেশনে কাটাচ্ছেন। মেম্বার, চেয়ারম্যান, পুলিশ সবার কাছে বিচার দিয়েছেন তিনি। কিন্তু কোন সুফল পাচ্ছেন না বলে তার অভিযোগ।
পুলিশের কাছে দেয়া এজাহারে উল্লেখ রয়েছে প্রায় ২৩ বছর আগে সম্পত্তির লোভে বৃদ্ধার স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেছে পালিত ছেলে ফজর।
এ বিষয়ে মোগলহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান জানান , বিষয়টি নিয়ে একাধিকবার বসেও কোন মীমাংসা করা যায়নি থানা পুলিশ বিষয়টি দেখছে।
আর লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান, এমন একটি অভিযোগ পেয়েছি। তা তদন্ত করতে একজন অফিসার নিয়োগ করা হয়েছে। লম্পট ওই পালিত ছেলেকে আইনের আওতায় নিয়ে কঠিন শাস্তির দাবি জানায় এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম