1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুরের তরুণ ব্যবসায়ী আনোয়ারুল আজম খোকনের নামাজে জানাযায় শোকাহত মানুষের ঢল! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ইসলামপুরের তরুণ ব্যবসায়ী আনোয়ারুল আজম খোকনের নামাজে জানাযায় শোকাহত মানুষের ঢল!

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুরে বাসের সাথে সংঘর্ষে নিহত মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী আনোয়ারুল আজম খোকনের নামাজে জানাযা মঙ্গলবার বিকেল তিনটার সময় নাপিতখালী বটতল মদিনা ট্রাক টার্মিনালে সম্পন্ন হয়েছে। এসময় জানাযায় শোকাহত মানুষের ঢল নামে।

আনোয়ারুল আজম খোকন দীর্ঘ ১৫ দিন চিকিৎসা শেষে গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাজধানি ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে মারা গেছেন।

তিনি ইসলামপুর শিল্প এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও ইউ‌নিয়নের সাবেক চেয়ারম‌্যান অছিয়র রহমানের কনিষ্ট পুত্র এবং ২ কন্যা ও ২ পুত্র সন্তানের জনক।

আনোয়ারুল আজম খোকন গত ২০ আগস্ট রাত সাড়ে ১২ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামপুর চাক্কার দোকান এলাকায় ঢাকাগামী স্টার লাইনের একটি বাসের ধাক্কায় গুরতর আহত হন।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈদগাঁওয়ের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে নেওয়া হয়।

অবস্থা অবনতি হওয়ায় গত ২৪ আগস্ট উন্নত চিকিৎসার জন্য তাঁকে চট্টগ্রাম থেকে ঢাকায় নেওয়া হয়। ঢাকার এএমজি হাসপাতালে আনোয়ারুল আজম খোকনের প্রথমে বুকের পাঁজরে অপারেশন হয় এবং রোববার মুখগহ্বরে দ্বিতীয় দফায় অপারেশন হয়।

দ্বিতীয় দফায় অপারেশন হওয়ার পর রোববার রাতে আনোয়ারুল আজম খোকন স্ট্রোক করলে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে তরুন শিল্পোদ্যোক্তা আনোয়ারুল আজম খোকন সোমবার সন্ধ্যায় না ফেরার দেশে চলে যান।

তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শোক ও সমবেদনা জানিয়ে মঙ্গলবার সারাদিন শিল্প এলাকা ইসলামপুরের সকল মিলের কর্ম দিবস বন্ধ ঘোষনা করেন মালিক সমিতি।

মঙ্গলবার বিকেলে নাপিতখালী বটতল মদিনা ট্রাক টার্মিনালে ব্যবসায়ী হারুনুর রশিদের সঞ্চালনায়
জানাযা পূর্ব সমাবেশে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনের এমপি আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, মরহুমের পিতা অছিয়র রহমান, ভগ্নিপতি অধ্যাপক আকতার চৌধুরী, ইসলামপুরের সাবেক চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের, খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম, হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী, লবণ মিল মালিক সমিতির সভাপতি শামসুল আলম, সাধারন সম্পাদক মনজুর আলম দাদা, ডাঃ আবদুল কুদ্দুস মাখন ও মৌলভী মমতাজ আহমদ প্রমুখ।

জানাযায় ইমামতি করেন বাঁশকাটা জামে মসজিদের ইমাম মাওলানা কবির আহমদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম