1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

গাইবান্ধায় মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আনোয়ার হোসেন শামীম,গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬২ বার

গাইবান্ধায় জাতীয়তাবাদী মহিলার দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শক্রবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর আগে সূর্যদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

উক্ত আলোচনায় সভায় গাইবান্ধা জেলা মহিলা দলের সভাপতি ফরিদা ইয়াসমিন শোভার সভাপতিত্বে ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মৌসুমী বেগম তমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ড. মইনুল হাসান সাদিক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির কার্যনিবাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, জেলা বিএনপির উপদেষ্টা সাদুল্যা দুদু, সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশরফ হোসেন বাবু, জেলা মহিলা দলের সহ-সভাপতি শিল্পী বেগম, জেলা মহিলা দলের যুগ্ন সাধারণ সম্পাদক মাধবী রানী , সাংগঠনিক সম্পাদক লাইলী বেগম, মৌসুমী আকতার মিষ্টি, জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক বিউটি বেগমসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম