1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চোলাই মদের কাঁচামাল সরবরাহ করছেন স্হানীয় ব্যবসায়ী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

চোলাই মদের কাঁচামাল সরবরাহ করছেন স্হানীয় ব্যবসায়ী

রংপুর ব্যুরো
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ বার

রংপুরের মিঠাপুকুর উপজেলার ভাংনী ইউনিয়নের চাঁনপুর (ট্যামাপাড়া) গ্রামে অনেকদিন ধরেই দেশীয় মদ বিক্রির ব্যবসা চলছে। আর এই মদ তৈরির কাঁচামাল সরবরাহ করে থাকেন স্হানীয় এক মুদি ব্যবসায়ী।

সরেজমিনে চাঁনপুর এলাকায় গেলে দেখা যায়,মাদক ব্যবসায়ীদের প্রতিটি বাড়িতে বসে মাদক সেবন করছেন মাদকসেবীরা।
এ বিষয়ে আমাদের কথা হয় স্হানীয় মুদি ব্যবসায়ী মোঃআয়নাল (৪০) এর সাথে,তিনি বলেন,এখানে দেশীয় চোলাই মদ বিক্রি হয় সেটা আমি জানি এবং এই মদের কাঁচামাল গুড়।কিন্ত আমি যে গুড় বিক্রি করি সেটা গো খাদ্য হিসেবে ব্যবহৃত হয়।পরে তিনি স্বীকার করে বলেন,আমার কাছে থেকে গুড় নিয়ে তারা দেশীয় চোলাই মদ বানায়।আমি আমার ভুল বুঝতে পারছি।আমি আর এই ব্যবসা করবো না।
স্থানীয়রা জানায়,দীর্ঘ তিনমাস থেকে চোলাই মদ তৈরির কাঁচামাল সরবরাহ করছে মুদি দোকানি আয়নাল।কাঁচামাল সহজলভ্য হওয়ায় চোলাই মদ ব্যবসায়ীর পরিমান বেড়ে গেছে অনেকটাই।মাদকাসক্ত হচ্ছে কিশোররা।

এ বিষয়ে মিঠাপুকুর থানা কর্মরত এস আই ডালিম মুঠোফোনে আমাদের জানান, আমি এই বিষয়ে সম্পর্কে অবগত নই তবে উপযুক্ত প্রমাণ পেলে আমি বিষয়টি গুরুত্ব সহকারে দেখবো |

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম