1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জুমার বক্তব্যে পুলিশ সুপার- গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এখনো প্রত্যন্ত চর অঞ্চলে মহিষের পাল ছাড়িয়ে রাঁখাল ওকি গাড়িয়াল ভাই এর গানের সুর তুলেন তার বাঁশিতে!!! চৌদ্দগ্রামে দৈনিক দেশ রূপান্তর এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

জুমার বক্তব্যে পুলিশ সুপার- গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন

নোয়াখালী প্রতিনিধি-
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ বার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী কাচারী বাড়ি মসজিদে জুমার নামাজের আগে সাধারন মুসল্লিদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার শহীদুল ইসলাম।
তিনি আসন্ন দূর্গাপূজা উপলক্ষ্যে সকল ধর্মাবলম্বীদের শান্তি শৃংখলা বজায় রেখে নিজ নিজ ধর্ম পালন এবং কোনো ধরনের গুজবে কান না দেয়ার জন্য মুসল্লিদের আহ্বান জানান।
আরও বক্তব্য রাখেন চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্যা। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি, ট্রাফিক ইন্সপেক্টর এসএম আসাদুজ্জামান।

পুলিশ সুপার মসল্লিদের উদ্দেশ্যে আরও বলেন, নোয়াখালীতে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি ঐতিহ্য রয়েছে। কোনো কুচক্রি মহলকে তা নষ্ট করতে দেয়া যাবেনা। সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালনে পুলিশ প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ বছর দূর্গা পুজায় মাঠে কাজ করবে পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, ডিবি পুলিশ,র্যাব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম