1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও সকলকে শারদীয় শুভেচ্ছা জানান ডিসি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

তিতাসে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও সকলকে শারদীয় শুভেচ্ছা জানান ডিসি

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৫ বার

কুমিল্লার তিতাসে বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সকলকে শারদীয় শুভেচ্ছা জানান কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বলরামপুর ইউনিয়নের উত্তর দূর্গাপুর রামানান্দ মন্দির পূজামণ্ডপ, কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর স্বর্গীয় শচীন্দ্র রায় ও কাতার প্রবাসী হারাধন রায়ের বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক সংশ্লিষ্ট মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও পূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপন করার ক্ষেত্রে পূজারীদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

তাছাড়া অপ্রীতিকর কোন ঘটনা এড়াতে প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য এবং আইন শৃঙ্খলার বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকরাও কঠোরভাবে দায়িত্ব পালন করতে হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক-উর-রহমান, তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস, বলরামপুর ইউপি চেয়ারম্যান নুর নবী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন, কাতার প্রবাসী হারাধন রায়, এস আই ইমরুল, ইউপি সদস্য মজিবুর রহমান, কামাল হোসেন, মহিলা ইউপি সদস্য চম্পা বেগম, আলীনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর সুত্র ধর ও পূজা উদযাপন কমিটির সদস্যরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম